শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

শার্শায় ৩০টি পরিবারকে ঘর হস্তান্তরের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৮৫ Time View
শার্শায় ৩০টি পরিবারকে ঘর হস্তান্তরের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা
শার্শায় ৩০টি পরিবারকে ঘর হস্তান্তরের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

মিলন কবির,নিজস্ব প্রতিনিধি: মুজিবজন্ম শত বার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় যশোরের শার্শায় ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারকে ঘর হস্তান্তর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার ( ২২ মার্চ ) প্রধানমন্ত্রী গণভবন থেকে একটি ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে একযোগে ৪র্থ পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত গৃহসমূহের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন করেন।


ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করা সরকারের এসডিজি লক্ষ্যমাত্রার অংশ হিসেবে মুজিব শত বার্ষিকী উপলক্ষে ৪র্থ পর্যায়ের প্রথম অংশে ৩০টি পরিবার সহ আরো ৪৬টি পরিবারের মাঝে ভূমি ও গৃহ হস্তান্তর করা হবে।

যা আগামী জুনের মধ্যেই সম্পন্ন হবে। এই ভূমি ও গৃহ হস্তান্তরের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শার্শাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষনা করেন। শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ফারজানা ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ মন্ডল, শার্শা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া,শার্শা থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম আকিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল ,শার্শা উপজেলা শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি আঃ রহিম সর্দ্দার ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও, ইউপি সদস্যসহ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: