বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

কালীগঞ্জে বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা, বোমার বিস্ফোরণ, আহত-১

Reporter Name
  • Update Time : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১৬০ Time View
কালীগঞ্জে বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা, বোমার বিস্ফোরণ, আহত-১
কালীগঞ্জে বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা, বোমার বিস্ফোরণ, আহত-১

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বড় শিমলা গ্রামে বসতবাড়িতে অতর্কিত হামলা করেছে প্রতিপক্ষরা। এ সময় অন্তত ৪টি বোমার বিস্ফোরণ ঘটনা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১ জন।
স্থানীয়রা জানায়, রোববার সকালে উপজেলার বড় শিমলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গাজীপাড়া এলাকার কয়েকটি বাড়িতে অতর্কিত হামলা চালায় ২৫/৩০ জন। তাদের সবার হাতে দেশীয় অস্ত্র দাঁ, রামদা, চাইনিজ কুড়াল ছিল।

এসময় তারা আনারুল ও জব্বারের বাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। হামলার সময় আনারুল ও জব্বার মাঠে ছিল। তাদের স্ত্রী-সন্তানেরা ভয়ে বাসার ছাদে আশ্রয় নেয়। এসময় হামলাকারীরা বাসার ছাদ লক্ষ্য করে দুটি বোমার বিস্ফোরণ ঘটায়। এছাড়াও আশেপাশে আরও দুটি বোমার বিস্ফোরণ ঘটায়। এসময় নিজেদের বোমার বিস্ফোরণ ঘটানোর সময় সবুজ নামে এক যুবক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা জানান, এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে গ্রামটিতে পুলিশ মোতায়েন রয়েছে। সেখানে বোমার বিস্ফোরণ ঘটনো হয়েছে। তবে কয়টি বোমার বিস্ফোরণ ঘটেছে সেটি এখন নিশ্চিত করে বলতে পারেননি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: