বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

নায়িকা হিসেবে অভিনয়ে ক্যারিয়ার গড়তে চাই নবাগত তানহা খান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৮৮ Time View

মিলন কবির,বিনোদন প্রতিবেদক: অভিনয়ে ক্যারিয়ার গড়তে ব্যস্ত সময় পার করছেন নবাগত তানহা খান। ইতি মধ্যে ডিরেক্টর সেলিম খান এর ৪২০ প্রেমিক প্রেমিকা নাটকে নায়িকা হিসেবে  অভিনয় করেছেন তিনি।তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন এই সময়ের ব্যস্ত অভিনেতা সজল ও প্রহল্লাদ সরকার দেবা।তানহা  ঢাকা কলেজে ইন্টার ফার্স্ট ইয়ারে পড়াশোনা করে।তার বাবা একজন চাকরিজীবী।তানহার প্রথম নাটক ৪২০ প্রেমিক প্রেমিকা।

নায়কা হিসেবে অভিনয়ে ক্যারিয়ার গড়তে চাই নবাগত তানহা খান

নায়িকা হিসেবে অভিনয়ে ক্যারিয়ার গড়তে চাই নবাগত তানহা খান-

তানহা সম্পর্কে জানতে চাইলে ডিরেক্টর সেলিম খান বলেন,তানহা খুব নম্রভদ্র প্রকৃতির মেয়ে।আমার নাটকে তিনি প্রথম অভিনয় করেছে কিন্তু সে অনেক ভাল অভিনয় করে। আশা করি তানহা খুব শীঘ্রই দর্শক মনে স্থান করে নিতে পারবে।মাত্র ১৮ বছর বয়সে বেড়েছে তানহার কাজের ব্যস্ততা।এই বিষয়ে তানহার কাছে জানতে চাইলে তিনি এসএন বাংলা নিউজকে বলেন,আমি ভাল গল্প পেলে দর্শকদের মাঝে অনেক সুন্দর সুন্দর কাজ উপহার দিতে পারবো।

হারিয়ে যায় তার চোখের মায়ায়-তানহা

হারিয়ে যায় তার চোখের মায়ায়-তানহা

আর অভিনয় নিয়ে আমার দর্শক বন্ধুদের মাঝে সারা জীবন বেঁচে থাকতে চাই।আর আমি এসএন বাংলা নিউজ পরিবারের কাছে চিরঋনী তারা আমার মত ক্ষুদ্র একজন অভিনেতাকে বিশ্ব দরবারে পরিচিত করানোর জন্য।তানহার কোথায় থাকে জানতে চাইলে তিনি বলেন,আমি উত্তরাতে আমার বাবা মায়ের সাথে থাকি।বর্তমানে লেখা পড়ার পাশাপাশি অভিনয় নিয়েই ব্যস্ত আছি।

প্রহল্লাদ সরকার দেবা-

প্রহল্লাদ সরকার দেবা-

তিনি আরো বলেন,খুব শীঘ্রই আরো কিছু নতুন নাটকের কাজ শুরু হতে যাচ্ছে।তার মধ্যে উল্লেখ যোগ্য হচ্ছে পাখি আপন চিনলি না।সব শেষে বলতে চাই সকল দর্শক বন্ধুরা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের মাঝে অভিনয় নিয়েই বেঁচে থাকতে পারি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: