শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু

কালীগঞ্জে পান চোর সন্দেহে গ্রামবাসির গনপিটুনিতে মানসিক প্রতিবন্ধি নিহত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৬৯ Time View
কালীগঞ্জে পান চোর সন্দেহে গ্রামবাসির গনপিটুনিতে মানসিক প্রতিবন্ধি নিহত
কালীগঞ্জে পান চোর সন্দেহে গ্রামবাসির গনপিটুনিতে মানসিক প্রতিবন্ধি নিহত

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শালিখা গ্রামে পান চোর সন্দেহে গ্রামবাসীর গনপিটুনিতে সূর্য্যমান (৬৫) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (০৪ মে) সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সিরাজগঞ্জ জেলার এনায়েনপুর উপজেলার মাধবপুর গ্রামের রামচন্দ্রমানের ছেলে। তিনি মানসিক ভাবে অসুস্থ ছিলেন। অনেকের ধারনা মানসিক অসুস্থ হওয়ায় তিনি পান বরজে ঢুকে হয়তো পান ছিড়ছিলেন।

 

এটাকেই চুরি বলে তাকে পিটিয়ে আহত করে। এদিকে স্থানীয়রা জানান, বুধবার (০৩ মে) সকালে পান বরজে ঢুকে পান পাতা ছেড়াছিড়ি করছিলেন সূর্য্যমান। এরপর গ্রামবাসী চোর সন্দেহে তাকে গণপিটুনি দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে অজ্ঞাত অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ রেজোয়ান আহমেদ জানান, নিহত ওই ব্যক্তি অজ্ঞান অবস্থায় বুধবার সকালে হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু গটে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে পর বিস্তারিত জানা যাবে। এদিকে পান চুরির মসতো তুচ্ছ ঘটনায় একজন তাজা মানুষকে খুন করার ঘটনা নিয়ে সমাজিক যোগোযোগ মাধ্যমে নানা আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: