শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

আইসিইউতে থাকা রোগী অক্সিজেন সিলিন্ডারযুক্ত হুইল চেয়ারে করে ভোট দিতে গেলেন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১৭২ Time View
আইসিইউতে থাকা রোগী অক্সিজেন সিলিন্ডারযুক্ত হুইল চেয়ারে করে ভোট দিতে গেলেন -ছবি:সংগৃহিত
আইসিইউতে থাকা রোগী অক্সিজেন সিলিন্ডারযুক্ত হুইল চেয়ারে করে ভোট দিতে গেলেন -ছবি:সংগৃহিত

জীবনের শেষ প্রান্তে মৃত্যু ঝুঁকিতে থাকা থাইল্যান্ডের একজন নাগরিক হুইল চেয়ারে করে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন। (খবরটি আল জাজিরা’র।) প্রতিবেদনে বলা হয়েছে, থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ৭২ বছর বয়সী বৃদ্ধ কিত্তি কোচানানের চিকিৎসা চলছে। এমন পরিস্থিতিতেও দেশের গুরুত্বপূর্ণ নির্বাচনে ভোট দেয়া থেকে তাকে থামিয়ে রাখা যায়নি।

থাই পিবিএস-এর অনলাইনে পোস্ট করা এক ভিডিওতে দেখা গেছে, হুইলচেয়ারে করে ভোটকেন্দ্রে আসা ওই বৃদ্ধ ভোট দেয়ার পর ব্যালট বাক্সে ব্যালট পেপার ঢোকাচ্ছেন। হুইলচেয়ারের সাথে একটি অক্সিজেন সিলিন্ডার যুক্ত করা। ভোট দেয়ার পর কিত্তি বলেন, আমি শারীরিকভাবে অসুস্থ হতে পারি, কিন্তু আমার ভোটাধিকার হারাতে চাই না। সব থাই নাগরিককে আমি ভোটদানে উদ্বুদ্ধ করতে চাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: