শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

বেনাপোল থেকে ১৭টি সোনার বিস্কুট সহ আটক ১

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৮৭ Time View
বেনাপোল থেকে ১৭টি সোনার বিস্কুট সহ আটক ১
বেনাপোল থেকে ১৭টি সোনার বিস্কুট সহ আটক ১

নিজস্ব প্রতিনিধি: ভারতে পাচারের সময় যশোরের বেনাপোল সীমান্ত থেকে ২.৮২৯ কেজি ওজনের ১৭ টি স্বর্ণের বারসহ মিকাইল হোসেন পিন্টু (৩০) নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। শনিবার (২৭ মে) সকাল ৯টার সময় যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) ও মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) যৌথ অভিযান পরিচালনা করে এই স্বর্ণের চালানটি আটক করতে সক্ষম হয়। আটক মিকাইল হোসেন পিন্টু বেনাপোল সীমান্তের বারোপোতা গ্রামের আবু সাঈদের ছেলে।

বেনাপোল থেকে ১৭টি সোনার বিস্কুট সহ আটক ১

বেনাপোল থেকে ১৭টি সোনার বিস্কুট সহ আটক ১

সকালে বিজিবি কতৃক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, একটি বড় স্বর্ণের চালান যশোর শহর হতে বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচার হবে এমন গোপন তথ্যের ভিত্তিতে যশোর রিজিয়নের অধীনস্থ যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) ও মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) বেনাপোল পোর্ট থানাধীন খলশী বাজার গ্রামে যৌথ অভিযান পরিচালনা করে বেনাপোল পোর্ট থানাধীন খলশী বাজার গ্রামস্থ মাঠ হতে সন্দেহভাজন একজন ব্যক্তিকে আটক করে।

বেনাপোল থেকে ১৭টি সোনার বিস্কুট সহ আটক ১

বেনাপোল থেকে ১৭টি সোনার বিস্কুট সহ আটক ১

পরবর্তীতে উক্ত ব্যক্তিকে তল্লাশি করে তার কোমরে থাকা বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় স্কসটেপ দ্বারা মোড়ানো ১৭ টি স্বর্ণে বার উদ্ধার করা হয়। যার ওজন ২.৮২৯ কেজি। উক্ত স্বর্ণের বর্তমান মূল্য ২,৮২,৯০,০০০/- (দুই কোটি বিরাশি লক্ষ নব্বই হাজার) টাকা। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে সে বাংলাদেশী নাগরিক বলে স্বীকার করে এবং উক্ত স্বর্ণের বার ভারতে পাচারের উদ্দেশ্যে বহন করছিলো বলে জানায়। এ সময় তার কাছ হতে চোরাচালানানে ব্যবহৃত আলামত হিসেবে ০১ টি মোবাইল সেট জব্দ করা হয়। যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক, লেঃ কর্নেল আহমেদ হাসান জামিল, বিজিবিএমএস, জি জানান, ভারতে পাচারের সময় বেনাপোল খলশী বাজার থেকে বিজিবির সদস্যরা ১৭টি স্বর্ণের বারসহ একজনকে আটক করেছে। তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: