মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

ঋষি ফাউন্ডেশন’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১২০ Time View
ঋষি ফাউন্ডেশন'র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
ঋষি ফাউন্ডেশন'র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ষ্টাফ রিপোর্টার: কলারোয়ায় বর্ণাঢ্য আয়োজনে বেসরকারি উন্নয়ন সংস্থা ঋষি ফাউন্ডেশনের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ঋষি ফাউন্ডেশন এর কলারোয়া শাখায় আনন্দঘন পরিবেশে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের কলারোয়া রিজিওনের প্রোগ্রাম অফিসার মো. মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল। ঋষি ফাউন্ডেশনের কলারোয়া শাখা ব্যবস্থাপক মো. সাহেব আলীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন অতিথি হোসনা পারভীন মুন্না, আসমা পারভীন সুইটি, প্রতিষ্ঠানের কলারোয়া শাখার সেকেন্ড অফিসার মো. আনারুল ইসলাম, সিনিয়র ফিল্ড অফিসার আব্দুল গফফার, এফ ও নিলুফা ইয়াসমিন ও তৃষ্ণা রাণী, মেধা, বাঁধন, সালমান, তাসিন প্রমুখ।

আলোচনা সভায় অতিথিবৃন্দ ও প্রতিষ্ঠানের কর্মকর্তারা ঋষি ফাউন্ডেশনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। যার মধ্যে উল্লেখযোগ্য ছিলো ঋণ গ্রহীতাদের সাথে মানবিক আচরণের মাধ্যমে ঋণ আদায় ও সঞ্চয় গ্রহণ। এসময় প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তারা সুন্দর কর্মসংস্থানের সুযোগ করে দেওয়ায় প্রতিষ্ঠানের সুযোগ্য পরিচালক সৈয়দ হাসান মাহমুদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। আলোচনা শেষে প্রধান অতিথিসহ সকলে মিলে প্রতিষ্ঠানটির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: