শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহে শিশু ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ১৫৬ Time View
ঝিনাইদহে শিশু ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত
ঝিনাইদহে শিশু ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহে শিশু ধর্ষণ মামলায় অনন্ত সরকার নামে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যুনাল আদালতের বিচারক মোঃ মিজানুর রহমান এই আদেশ দেন। ধর্ষক অনন্ত সরকার শহরের চাকলাপাড়ার দিলু সরকারের ছেলে। মামলার এজাহার ও রায়ের উদ্বৃতি দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যুনাল আদালতের পিপি অ্যাডভোকেট বজলুর রহমান জানান, ২০১৪ সালের ৮ মে চাকলাপাড়ার কৃষ্ণপদ হালদারের ১০ বছর বয়সী শিশু কন্যাকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে অনন্ত সরকার স্থানীয় একটি কোচিং সেন্টারে নিয়ে ধর্ষণ করে। আসামী রাজনৈতিক দলের প্রভাবশালী কর্ম হওয়ায় ধর্ষিতার পরিবার মামলা করতে অপরাগত প্রকাশ করলে ঝিনাইদাহ সদর থানার এসআই উজ্জ্বল মৈত্র বাদি হয়ে মামলা করেন।

পিপি অ্যাডভোকেট বজলুর রহমান আরো জানান, মামলা চলাকালে রাজনৈতিক প্রভাব খাটিয়ে সাক্ষি ও রাষ্ট্রপক্ষের আইনজীবীকে হুকমী ধমকি দিতে থাকে অনন্ত সরকার। ক্রমাগত হুমকি দিয়েও বাদি ও সাক্ষীদের ম্যানেজ করতে না পেরে আসামী অনন্ত সরকার গোপনে পাশর্^বর্তী দেশ ভারতে পাড়ি জমান। এদিকে আদালত সাক্ষ্য প্রমানের ভিত্তিতে আসামীর অনুপস্থিতিতে বৃহস্পতিবার অনন্ত সরকারকে যাবজ্জীবন কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা করেন। অন্যদিকে ভয়ভীতির উর্ধ্বে থেকে শক্ত ভাবে ধর্ষণ মামলা পরিচালানার জন্য আদালতের বিচারক মোঃ মিজানুর রহমান পিপি অ্যাডভোকেট বজলুর রহমানকে ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: