রবিবার, ২৬ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ-৪ আসনের এমপি আনার হত্যাকান্ড হত্যাকারীদের ফাঁসির দাবীতে নেতাকর্মীদের অবস্থান কর্মসূচী বাগআঁচড়া পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের কর্মকর্তা ও কর্মচারিদের বিরুদ্ধে অভিযোগ শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িতদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ১২২ Time View
সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িতদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িতদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

লক্ষ্মীপুর প্রতিনিধি: জামালপুরে বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকমের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে পিটিয়ে হত্যার ঘটনায় লক্ষ্মীপুরে প্রতিবাদ সভা করা হয়েছে। সভা থেকে সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের আয়োজনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নিয়ে এ হুশিয়ারি দেন।

 

 

জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক মীর ফরহাদ হোসেন সুমনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক কামাল হোসেন, একিউএম শাহাবুদ্দিন, কামাল উদ্দিন, সাইফুল ইসলাম স্বপন প্রমুখ।

বক্তারা বলেন, দুর্নীতিবাজ ও লুটেরাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলেই সাংবাদিকদের ওপর দুষ্কৃতিকারীরা হামলে পড়ে। জামালপুরের ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুর অপকর্মের সংবাদ প্রকাশ করায় সাংবাদিক নাদিমকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নাদিম হত্যার বিচারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

 

তারা বলেন, অতীত থেকেই সাংবাদিকরা নির্যাতিত হয়ে আসছে। আর কত প্রতিবাদ করবো? এ নির্যাতন কবে বন্ধ হবে? আমরা তো দেশের মানুষের জন্য কাজ করে আসছি। সাংবাদিকরা কখনোই দেশ বিরোধী কাজ করে না। আর কোনো সাংবাদিক ভাইকে হত্যা-নির্যাতন ও মিথ্যা মামলার শিকার হতে দেখতে চাই না। এ সময় হত্যাকাণ্ডে জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তারা।

প্রতিবাদ সভায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল বলেন, ২৪ ঘণ্টার মধ্যে নাদিম হত্যার মূল হোতাকে গ্রেফতারের দাবি জানাচ্ছি। তা না হলে লক্ষ্মীপুর থেকে মানববন্ধন ও কলম বিরতিসহ কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত ১০ মে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে নিয়ে সংবাদ সম্মেলন করেন তার দ্বিতীয় স্ত্রী সাবিনা ইয়াসমিন। এ নিয়ে সংবাদ করেন গোলাম রাব্বানী নাদিম। পরে ১৪ মে তার স্ত্রীর বক্তব্য নিয়ে আরও একটি সংবাদ প্রকাশিত হয়। এরপর ২০ মে সাবিনা ইয়াসমিন তার স্বামী বাবুকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার অথবা পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। এ নিয়েও সংবাদ করেন নাদিম।

এর আগে গত ১৪ মে ময়মনসিংহ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে জামালপুরের নাদিমসহ দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা করেন চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু। ১৪ জুন আদালত মামলাটি খারিজ করে দেন। অভিযুক্ত বাবু সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: