শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহে এসএসসি-৯৪ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ১২’শ দুস্থ-অসহায়দের বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদাণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১৭৩ Time View
ঝিনাইদহে এসএসসি-৯৪ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ১২’শ দুস্থ-অসহায়দের বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদাণ
ঝিনাইদহে এসএসসি-৯৪ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ১২’শ দুস্থ-অসহায়দের বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদাণ

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ এসএসসি-৯৪ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ১২’শ দুস্থ-অসহায়দের বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদাণ করা হয়েছে। সেই সাথে দেওয়া হয়েছে বিভিন্ন প্রকার ঔষধ। শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলার মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ‘ঝিনাইদহ এসএসসি-৯৪’ ব্যাচের শিক্ষার্থীরা এ স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করে।

জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় এ মেডিকেল ক্যাম্পে ঝিনাইদহ, ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে কর্মরত ৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক স্বাস্থ্য সেবা প্রদাণ করেন। সকালে এ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে এম এ লতিফ জাহেদী প্রজ্জল, সাইফুর রহমান শিপলু, তানভীর আহমেদ রনি মীর ফজলে এলাহি শিমুলসহ ৯৪ ব্যাচের সকল বন্ধুরা উপস্থিত ছিলেন।
সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত চলা এ মেডিকেল ক্যাম্পে সদর উপজেলার দোগাছি, পদ্মাকর, পোড়াহাটি ও হরিশংকরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১২’শ মানুষ স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। পরামর্শ ছাড়াও বিনামুল্যে ডায়াবেটিস, উচ্চরক্তচাপ, ইজিসি পরীক্ষা ও শেষে ঔষধ বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: