শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

সাংবাদিক নাদিম হত্যাকান্ডে জড়িতদের বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও বিক্ষোভ

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১৬৮ Time View
সাংবাদিক নাদিম হত্যাকান্ডে জড়িতদের বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও বিক্ষোভ
সাংবাদিক নাদিম হত্যাকান্ডে জড়িতদের বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও বিক্ষোভ

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি- জামালপুরের বাংলানিউজ টোয়েন্টিফোর.কম ও ৭১ টেলিভিশনের সাংবাদিক  গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।
শনিবার দুপুরে শহরের পোস্ট অফিস মোড়ে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ঝিনাইদহ প্রেসক্লাব ও ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরাম। ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে জেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা ব্যানার, ফেস্টুন নিয়ে অংশ নেয়।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারন সম্পাদক মাহমুম হাসান টিপু, সিনিয়র সাংবাদিক বিমল কুমার সাহা, এম রবিউল ইসলাম রবি, শিপলু জামান,সাদ্দাম হোসেন, কেএম সালেহ, শামীমুল হক শামীম, এম এ জলিল,বসির আহাম্মেদ,লোটাস রহমান সোহাগ।
অপর দিকে ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শিপলু জামান, সহসভাপতি ফয়সাল আহমেদ, সাধারন সম্পাদক রাজিব হাসান, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম হিরো, ক্রিড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক রুহুল আমিন , কোষাধ্যক্ষ লোটাস রমহান সোহাগ, নির্বাহী সদস্য আসিফ ইকবাল মাখন,  মিঠু মালিতাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
বক্তরা, সাংবাদিক নাদিম হত্যার সাথে জড়িত সকলকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে শাস্তির দাবি করেন। সেই সাথে সাংবাদিকদের নিরাপত্তা জোরদার, মিথ্যা মামলা প্রত্যাহার ও সাংবাদিক হত্যা মামলায় আসামীদের দ্রুত বিচারের দাবি জানানো হয়।
মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে ঝিনাইদহ প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: