শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহে পাটক্ষেত থেকে এক ব্যক্তির অর্ধগলিত গলাকাটা লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৫৬ Time View

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ সদর উপজেলার আড়–য়াকান্দী গ্রামের মাঠের পাটক্ষেত থেকে এক ব্যক্তির গলাকাটা অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানায়, আড়–য়াকান্দি গ্রামের জনৈক রবি মিয়ার পাটক্ষেতে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধ-গলিত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।


প্রত্যক্ষদর্শী জাহিদুল ইসলাম জানান, লাশটি দেখে মনে হচ্ছে আনুমানিক দুই তিন দিন আগে তাকে মেরে ফেলে রেখে গেছে। কয়েকদিন ধরে বৃষ্টি হওয়ার ফলে ঘটনাস্থলে কোন রক্ত দেখতে পায়নি। কারণ লাশটির মুখ সহ শারা শরির ফুলে উঠেছে এবং দুর্গন্ধ ছড়াচ্ছে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, আড়–য়াকান্দী গ্রামের মাঠে অজ্ঞাত ব্যক্তির গলা কাটা লাশ পড়ে আছে। এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি। আমরা নিহতের নাম পরিচয় শনাক্তের চেষ্টা করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: