শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

বেনাপোলে ১৮টি স্বর্ণেরবারসহ দুই যুবক আটক

Reporter Name
  • Update Time : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৪৮ Time View
বেনাপোলে ১৮টি স্বর্ণেরবারসহ দুই যুবক আটক
বেনাপোলে ১৮টি স্বর্ণেরবারসহ দুই যুবক আটক

নিজস্ব প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১৮টি স্বর্ণেরবার সহ দুই যুবক আটক হয়েছে। আটকরা ভারতে পাচারের জন্য স্বর্ণ বহন করছিল বলে বিজিবি জানিয়েছে। আটক স্বর্ণের বারের বাজারমূল্য এক কোটি ৮০ লাখ টাকা বলে বিজিবির দাবি। সোমবার বিকেলে দৌলতপুর গ্রামের প্রাইমারি স্কুলের পাশ থেকে ভারতে পাচারের সময় দুই পাচারকারীকে স্বর্নসহ হাতে নাতে আটক করা হয় বলে জানান খুলনা ২১বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল তানভীর রহমান। আটকরা হলেন-বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের রবিউল ইসলামের ছেলে মিলন হোসেন (৩৬) ও একই থানার বোয়ালিয়া গ্রামের মিকাইল ইসলামের ছেলে শাহজামাল (২৫)।

বেনাপোলে ১৮টি স্বর্ণেরবারসহ দুই যুবক আটক

বেনাপোলে ১৮টি স্বর্ণেরবারসহ দুই যুবক আটক

বিজিবি অধিনায়ক তানভীর রহমান বলেন,ভারতে স্বর্ণ পাচারের গোপন সংবাদে বিজিবির টহলদল দৌলতপুর প্রাইমারি স্কুলের পাশে অবস্থান নেয়। এ সময় সন্দেহভাজন দুই ব্যক্তিকে থামতে বললে তারা দৌড়ে পালানোর চেষ্টা করেন। বিজিবির টহলদল তাদেরকে ধাওয়া দিয়ে ধরে ফেলে।পরে তাদেরকে অগ্রভূলোট ক্যাম্পে নিয়ে তল্লাশি করে একজনের জুতার মধ্যে এবং অপর জনের পায়ের অ্যাংলেটের মধ্য ১৮টি স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন ২কেজি ১০০গ্রাম।যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ৮০ লাখ টাকা।” আটকদেরকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।জব্দ করা স্বর্নেরবারগুলো শার্শা থানার মাধ্যমে যশোর কাস্টমসের ট্রেজারিতে হস্তান্তর করা হয়েছে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: