শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

মসজিদে লাইট জ্বালানোকে কেন্দ্র করে, মুয়াজ্জিনকে কুপিয়ে জখম

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৪০ Time View
মসজিদে লাইট জ্বালানোকে কেন্দ্র করে, মুয়াজ্জিনকে কুপিয়ে জখম
মসজিদে লাইট জ্বালানোকে কেন্দ্র করে, মুয়াজ্জিনকে কুপিয়ে জখম

বিশেষ প্রতিনিধি: যশোরে মসজিদে লাইট জ্বালানোকে কেন্দ্র করে মুয়াজ্জিন শাহারুল ইসলামকে (৪৫) কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৫ মে) রাত ৯ টার দিকে শার্শা উপজেলার গাজীর কায়বা গ্রামে এ ঘটনা ঘটে।
শাহারুল ইসলাম শার্শার গাজীর কায়বা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে ও গাজীর কায়বা পশ্চিম পাড়া জামে মসজিদের মুয়াজ্জিন হিসেবে কর্মরত। অভিযুক্তরা হলেন- একই গ্রামের আনোয়ারুল ইসলাম ও তার ছেলে মেহেদী হাসান,সাঈদী হাসান এবং চাচাতো ভাই সিরাজুল।
স্থানীয়রা জানান, শুক্রবার এশার নামাজ শেষে মুসুল্লিরা সবাই চলে গেলেও অভিযুক্ত আনোয়ারুল ইসলাম মসজিদে লাইট জ্বালিয়ে বসে ছিল। এসময় মুয়াজ্জিন লাইট জ্বালাতে নিষেধ করে। এসময় দুজনের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়। পরবর্তীতে আনোয়ারুল, তার ছেলে এবং তার চাচাতো ভাইয়ের নেতৃত্বে ৬-৭ জন দেশীয় অস্ত্র দিয়ে শাহারুলকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। তার ডাক-চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে। তদন্তের পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: