শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহে বিনামুল্যে কম্পিউটার ও ড্রাইভিংয়ের সনদপত্রসহ সন্মানী বিতরণ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১৩৭ Time View
ঝিনাইদহে বিনামুল্যে কম্পিউটার ও ড্রাইভিংয়ের সনদপত্রসহ সন্মানী বিতরণ
ঝিনাইদহে বিনামুল্যে কম্পিউটার ও ড্রাইভিংয়ের সনদপত্রসহ সন্মানী বিতরণ

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহে বিনামুল্যে অসহায় নারী ও যুবদের কম্পিউটার ও ড্রাইভিংয়ের সদনপত্র ও সম্মানী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে শহরের আরাপপুরে বহুমুখী মানব কল্যান সংস্থার কার্যালয়ে এ সার্টিফিকেট বিতরণ করা হয়। বহুমুখী মানব কল্যান সংস্থা ঝিনাইদহ  জেলা শাখার সভাপতি জোয়াদ আলী বিশ্বাসের সভাপতিত্বে সংস্থার নির্বাহী পরিচালক সিনিয়র  সাংবাদিক  বিপুল আশরাফের সঞ্চালনায়  প্রধান  অতিথির বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আব্দুল লতিফ শেখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন শৈলকুপার বগুড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল, সাবেক ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার লোটাস রহমান সোহাগ, সংস্থার ডেপুটি ম্যানেজার আব্দুল আওয়াল প্রিন্স।
সেসময় বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে মূল ধারায় নিয়ে আসায় প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য।  এই কারনে দরিদ্র, অসহায়, স্বামী পরিত্যক্তাদের বাছাই করে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ দেয়া হচ্ছে।  যাতে তারা নিজের পায়ে দাড়াতে পারেন।  কোন গোষ্ঠীকে পিছিয়ে রেখে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন সম্ভব নয়। ইতিমধ্যে  বহুমুখী মানব কল্যান সংস্থার ঝিনাইদহ জেলায় ১ হাজার ১৭০ জনকে নারী ও পুরুষের  কম্পিউটার ও ড্রাইভিং কোর্স সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সদনপত্র  ও সম্মানী প্রদাণ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: