শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৫ Time View
ঝিনাইদহে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
ঝিনাইদহে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহে ক্ষুদ্র, প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়েছে। রোববার সকালে সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষি অফিসের আয়োজনে এ উপকরণ বতিরণ করা হয়।
বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া জেরিন। সেসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষি অফিসার নূর-এ-নবী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জুনাইদ হাবীব, মহিলা ভাইস চেয়ারম্যান আরতী দত্ত, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আরশাফুল ইসলাম প্রমূখ।
কৃষি বিভাগ জানায়, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩’শত ৫০ জন কৃষকের প্রত্যেককে ৫ কেজি বীজ ও ১৫ কেজি রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ করা হয়েছে। চলতি ২০২৩-২৪ অর্থবছরে খরিপ-২ মৌসুমে সরকারের প্রণোদনা কর্মসূচীর আওতায় মাসকলাই আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র, প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে এ উপকরণ দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: