শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহে বস্তাবন্দি এক যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৯ Time View
ঝিনাইদহে বস্তাবন্দি এক যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার
ঝিনাইদহে বস্তাবন্দি এক যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ শহরের ধোপাঘাটা ব্রীজ এলাকায় সড়কের পাশ থেকে অমিতাভ সাহা (৩৩) নামের এক যুবকের অর্ধ-গলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে ওই যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার করা হয়। নিহত অমিতাব সাহা মাগুরা জেলার মোহম্মদপুর উপজেলার বিনোদপুর গ্রামের অশোক সাহা’র ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে ধোপাঘাটা পুরাতন ব্রীজ টু টার্মিনাল সড়কের গোবিন্দপুর এলাকার রাস্তার পাশে বস্তাবন্দি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

অপরদিকে নিহতের স্ত্রী তৃষা নন্দী খবর পেয়ে ঘটনাস্থলে এসে তার স্বামীর লাশ সনাক্ত করে। এছাড়াও নিহতের স্ত্রী তৃষা নন্দীর অভিযোগ তার স্বামীকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। কারণ গত বৃহষ্পতিবার (৩১ আগষ্ট) রাজলু হোসেন রাজু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিল। নিহতের স্ত্রী তৃষা নন্দী ও পুলিশ জানায় নিহত অমিতাব সাহা মাগুরা থেকে ঝিনাইদহে এসে জজকোর্টের মধ্যে একটি ক্যান্টিন পরিচালনা করতেন। এ সময় তিনি তার তার স্ত্রী তৃষা নন্দীকে নিয়ে প্রথমে চাকলাপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতো । ঝিনাইদহ আসার পর অমিতাবের মামাতো ভাইয়ের বন্ধু হবার সুবাদে ঝিনাইদহ সদরের হাটগোপালপুর এলাকার রাজলু হোসেন ওরফে রাজুর পরিচয় ঘটে এবং পারিবারিকভাবে সম্পর্ক গড়ে উঠে। এর মধ্যে নিহত অমিতাব একটি চেক ডিসঅনার মামলায় বেশ কিছুদিন জেল খেটে সম্প্রতি জামিনে মুক্তি পায়। এরপর থেকে তার বেকার জীবন চলছিল। এই অবস্থায় চাকুরী দেবার কথা বলে গত ৩১ আগষ্ট বৃহষ্পতিবার সন্ধায় রাজলুর হোসেন রাজু অমিতাবকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর রাত ৮টা পর্যন্ত বাসায় না ফিরলে তার স্ত্রী রাজলুর কে ফোন করে এবং পরে তার সাথে শহরের ১০ তলার সামনে দেখা হলে রাজলুর জানায় সে অমিতাবকে শহরের হাটের রাস্তায় ছেড়ে দিয়েছে। এরপরও সে বাসায় না ফিরলে পরে রাতে নিহতের স্ত্রী তৃষা নন্দী ঝিনাইদহ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ঝিনাইদহ সদর সার্কলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন প্রাথমিক ভাবে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। তিনি বলেন নিহতের স্ত্রী অভিযোগ করার পর থেকে পুলিশ তৎপর ছিল। এখন তাদের মুল টার্গেড রাজলু হোসেন । তাকে ধরতে পারলে সমস্ত কিছু পরিস্কার হয়ে যাবে। তিনি জানান দ্রæততম সময়ের মধ্যে রাজলুকে গ্রেফতার করা হবে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মরদেহটি অর্ধ-গলিত অবস্থায় মুখে পলিথিন মোড়ানো ও বস্তাবন্দি ছিলো। তবে অন্য কোথাও তাকে হত্যা করে ঘটনাস্থলে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা বলে ধারণা করছি। আসামীদেরকে দ্রæততম সময়ের মধ্যে আটকের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: