শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ শার্শায় অনিয়মের অভিযোগে ৩টি ক্লিনিক সিলগালা করা হয়েছে ঝিনাইদহে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছায় ৪০ পিস ইয়াবাসহ ১ যুবক আটক গদখালী থেকে টিকটক থ্রিডি মেশিন জব্দ : প্রশংসায় ভাসছে ঝিকরগাছা পুলিশ বেনাপোল পোর্ট থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিনাইদহে রমযানে নিত্যপণ্য মুল্য নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত ফুলের রাজ্যে অশ্লীলতা, সমালোচনার ঝড় কোটচাঁদপুরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

ঝিনাইদহে বস্তাবন্দি এক যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ Time View
ঝিনাইদহে বস্তাবন্দি এক যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার
ঝিনাইদহে বস্তাবন্দি এক যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ শহরের ধোপাঘাটা ব্রীজ এলাকায় সড়কের পাশ থেকে অমিতাভ সাহা (৩৩) নামের এক যুবকের অর্ধ-গলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে ওই যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার করা হয়। নিহত অমিতাব সাহা মাগুরা জেলার মোহম্মদপুর উপজেলার বিনোদপুর গ্রামের অশোক সাহা’র ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে ধোপাঘাটা পুরাতন ব্রীজ টু টার্মিনাল সড়কের গোবিন্দপুর এলাকার রাস্তার পাশে বস্তাবন্দি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

অপরদিকে নিহতের স্ত্রী তৃষা নন্দী খবর পেয়ে ঘটনাস্থলে এসে তার স্বামীর লাশ সনাক্ত করে। এছাড়াও নিহতের স্ত্রী তৃষা নন্দীর অভিযোগ তার স্বামীকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। কারণ গত বৃহষ্পতিবার (৩১ আগষ্ট) রাজলু হোসেন রাজু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিল। নিহতের স্ত্রী তৃষা নন্দী ও পুলিশ জানায় নিহত অমিতাব সাহা মাগুরা থেকে ঝিনাইদহে এসে জজকোর্টের মধ্যে একটি ক্যান্টিন পরিচালনা করতেন। এ সময় তিনি তার তার স্ত্রী তৃষা নন্দীকে নিয়ে প্রথমে চাকলাপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতো । ঝিনাইদহ আসার পর অমিতাবের মামাতো ভাইয়ের বন্ধু হবার সুবাদে ঝিনাইদহ সদরের হাটগোপালপুর এলাকার রাজলু হোসেন ওরফে রাজুর পরিচয় ঘটে এবং পারিবারিকভাবে সম্পর্ক গড়ে উঠে। এর মধ্যে নিহত অমিতাব একটি চেক ডিসঅনার মামলায় বেশ কিছুদিন জেল খেটে সম্প্রতি জামিনে মুক্তি পায়। এরপর থেকে তার বেকার জীবন চলছিল। এই অবস্থায় চাকুরী দেবার কথা বলে গত ৩১ আগষ্ট বৃহষ্পতিবার সন্ধায় রাজলুর হোসেন রাজু অমিতাবকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর রাত ৮টা পর্যন্ত বাসায় না ফিরলে তার স্ত্রী রাজলুর কে ফোন করে এবং পরে তার সাথে শহরের ১০ তলার সামনে দেখা হলে রাজলুর জানায় সে অমিতাবকে শহরের হাটের রাস্তায় ছেড়ে দিয়েছে। এরপরও সে বাসায় না ফিরলে পরে রাতে নিহতের স্ত্রী তৃষা নন্দী ঝিনাইদহ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ঝিনাইদহ সদর সার্কলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন প্রাথমিক ভাবে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। তিনি বলেন নিহতের স্ত্রী অভিযোগ করার পর থেকে পুলিশ তৎপর ছিল। এখন তাদের মুল টার্গেড রাজলু হোসেন । তাকে ধরতে পারলে সমস্ত কিছু পরিস্কার হয়ে যাবে। তিনি জানান দ্রæততম সময়ের মধ্যে রাজলুকে গ্রেফতার করা হবে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মরদেহটি অর্ধ-গলিত অবস্থায় মুখে পলিথিন মোড়ানো ও বস্তাবন্দি ছিলো। তবে অন্য কোথাও তাকে হত্যা করে ঘটনাস্থলে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা বলে ধারণা করছি। আসামীদেরকে দ্রæততম সময়ের মধ্যে আটকের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: