শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

মহেশপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন রাম দুলাল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৭ Time View
মহেশপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন রাম দুলাল
মহেশপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন রাম দুলাল

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের মহেশপুর উপজেলার জাতীয় শিক্ষা পদক ২০২৩ এ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন জলিলপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম দুলাল মন্ডল। একই সাথে শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হয়েছে জলিলপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।
সম্প্রতি মহেশপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে উপজেলার ১’শ ৫২ টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নাম যাচাই বাছাই করে জলিলপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম দুলালকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়। একই সাথে ১’শ ৫২টি প্রাথমিক বিদ্যালয় বাছাই করে জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়টিকে উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত করা হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আশাদুজ্জামান জানান, আমরা উপজেলার সকল প্রধান শিক্ষকদের বাছাই করেই জাতীয় শিক্ষা পদক ২০২৩ এ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে জলিলপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম দুলাল মন্ডলকে। একই সাথে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয়েছে জলিলপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়টি।
জলিলপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম দুলাল মন্ডল সকলের কাছে দোয়া ও আর্শিবাদ প্রার্থী কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: