রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
সর্বশেষ :
এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী

ফিলিস্তিনে গণহত্যা বন্ধের দাবিতে ঝিনাইদহের বিষয়খালীতে সংহতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৯৬ Time View
ফিলিস্তিনে গণহত্যা বন্ধের দাবিতে ঝিনাইদহের বিষয়খালীতে সংহতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল
ফিলিস্তিনে গণহত্যা বন্ধের দাবিতে ঝিনাইদহের বিষয়খালীতে সংহতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজারে দখলদার ইসরাইলের বিরুদ্ধে ফিলিস্তিনের স্বাধীনতাকামী বিপ্লবী জনতার পক্ষে গণহত্যা বন্ধের দাবিতে সংহতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার আসর নামাজ বাদ বিষয়খালী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিশাল এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

এসময় ফিলিস্তিন স্বাধীন করো, আল আকসা মুক্ত করো, মুসলমানের রক্ত বিথা যেতে দেবনা, ফিলিস্তিনের উপর হামলা কেন জাতিসংঘ জবাব দাও, ইসরাইল নিপাত যাক, ফিলিস্তিন বাসীকে আল্লাহ তুমি রক্ষা করো ও ইসরাইলের সকল পণ্য বর্জন করো শ্লোগানে শ্লোগানে ফেটে পড়ে উপস্থিত জনতা। বিক্ষোভ মিছিল পর অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশ এর জেলা নেতা ডা. মমতাজুর রহমান, কেলবপুর জামে মসজিদের খতিব শাহ মোহাম্মদ এনামুল হক ফয়েজী, মহারাজপুর ইউনিয়নের সহকারী কাজী মাওলানা জিয়াউর রহমান প্রমূখ। ৭নং মহারাজপুর ইউনিয়ন ইমাম ও সর্বস্তরের তৌহিদী জনতার আয়োজনে বিভিন্ন এলাকার হাজার হাজার ধর্মপ্রাণ মানুষ মিছিলে যোগ দেন।
সমাবেশ ও বিক্ষোভ মিছিল শেষে ফিলিস্তিনে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত ও সকল মুসলিমদের যানমালের হেফাজত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: