শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বেনাপোলে ইজিবাইক চালক হত্যায় চারজনকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।

মো:মিলন কবির।
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১০৪ Time View
বেনাপোলে ইজিবাইক চালক হত্যায় চারজনকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।
বেনাপোলে ইজিবাইক চালক হত্যায় চারজনকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।

যশোরের বেনাপোলে ইজিবাইক চালক সজিব গাজি হত্যা মামলার রহস্য উদঘাটন ও হত্যার সাথে সমপৃক্ত ৪জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইজিবাইকসহ হত্যা কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে ।

গ্রেফতারকৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানা গয়ড়া গ্রামের লিটন আলীর ছেলে শামীম হোসেন (২০), বড়আঁচড়া গ্রামের সওদাগর আলীর ছেলে আশরাফুল আলম রাব্বি (১৯),বড়আচড়া মাঠপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আজম হোসেন (২০) ও শার্শার রাড়িপুকুর গ্রামের রবিউল ইসলামের ছেলে জাহাঙ্গীর কবির (৩০)।

বেনাপোলে ইজিবাইক চালক হত্যায় চারজনকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।

বেনাপোলে ইজিবাইক চালক হত্যায় চারজনকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।

ডিবি পুলিশের (ওসি) রুপন কুমার সরকার জানান, বুধবার (১৮ অক্টোবর) সকালে বেনাপোল পোর্ট থানাধীন খড়িডাঙ্গা সাকিনস্থ গয়ড়া-খড়িডাঙ্গা গামী কাঁচা রাস্তার পার্শ্বে ছকোর খালে জনৈক তরিকুল ঢালীর ধানী জমি থেকে ১৯ বছর বয়সের এক যুবকের মৃতদেহ  উদ্ধার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। এ সংক্রান্ত  বেনাপোল পোর্ট থানার একটি মামলা দায়ের করা হয়। যার নং-৩৭ তাং- ১৮/১০/২০২৩ খ্রিঃ, ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু হয়।

ঘটনাটি চাঞ্চল্যকর ও লোমহর্ষক হওয়ায় জেলার পুলিশ সুপার জেলা গোয়েন্দা শাখার উপর তদন্তের ভার ন্যাস্ত করে। পরে ডিবি’র (এসআই) মুরাদ হোসেন মামলার তদন্তভার গ্রহণ করে। এবং তার নেতৃত্বে একটি চৌকশ টিম তদন্তে নেমে ১২ ঘন্টার মধ্যে হত্যার ঘটনার সাথে সরাসরি জড়িত  শামীম ও রাব্বি নামে দুইজনকে বেনাপোল বল ফিল্ড এলাকা হতে হত্যাকাজে ব্যবহৃত রক্তমাখা চাকুসহ হাতে নাতে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মতে নিহতের নিকট থেকে নেওয়া ইজিবাইক বিক্রয়ের সহযোগীতার সাথে জড়িত আরও ২ সদস্যকে গ্রেফতার করে শার্শা উপজেলার  বাগআঁচড়া ময়ুরী সিনেমা হলের সামনে থেকে ইজিবাইকটি উদ্ধার করে।

মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ে টাকা পয়সা দেনা-পাওনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পিতভাবে ইজিবাইক চালক সজিবকে  মাদকদ্রব্য গাঁজা সেবনের কথা বলে ঘটনাস্থলে নিয়ে চাকু দিয়ে গলায় পোচ দিয়ে জবাই করে হত্যা করে। পরে মরদেহ ধান ক্ষেতে ফেলে দিয়ে ঘাতকরা নিহতের ইজিবাইকটি নিয়ে গোপন করার উদ্দেশ্যে তাদের সহযোগীদের নিকট রাখে মর্মে জানা যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: