সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পানছড়িতে দরিদ্র ও অসহায়দের মাঝে মানবিক সহযোগিতা প্রদান করেছে ৩ বিজিবি লোগাং জোন ঝিনাইদহে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহের বিষয়খালীতে পবিত্র ঈদ-উল আযহার নামাজ আদায় ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার

ঝিনাইদহে মোটরসাইকেল চোর চক্রের দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১২০ Time View
ঝিনাইদহে মোটরসাইকেল চোর চক্রের দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ
ঝিনাইদহে মোটরসাইকেল চোর চক্রের দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ

খুলনা আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোর চক্রের প্রধানসহ দুই সহযোগীকে গ্রেফতার করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ।

গতকাল রাতে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানা এলাকা থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ আলী, মনিরুজ্জামানের বাড়ি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় ও হেলাল উদ্দিনের বাড়ি খুলনা জেলার দাকোপ থানায়।
মঙ্গলবার সকালে সদর থানা চত্বরে সংবাদ সম্মেলনে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, ঝিনাইদহ শহরের বিভিন্ন মার্কেট ও বাসা বাড়িতে বেশ কিছু মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় মামলা ও জিডি করে ভুক্তোভোগীরা।

পরে পুলিশ চুরির ঘটনায় সিসি টিভির ফুটেজ দেখে চোর চক্রের প্রধান মোহাম্মদ আলীকে সনাক্ত করে। এরপর পুলিশ তার ছবি সম্বলীত পোস্টার শহরের বিভিন্ন জায়গায় লাগিয়ে জনগণকে ধরিয়ে দিতে অনুরোধ জানায়। দীর্ঘদিন পর গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খুলনা আন্তঃবিভাগীয় চোর চক্রের প্রধান মোহাম্মদ আলীকে শ্যামনগর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক চোর চক্রের আরও দুই সদস্যসহ চুরি হওয়া ৩টি মোটর সাইকেল উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খুলনা, মাগুরা, সাতক্ষীরা, যশোর, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়াসহ বিভিন্ন জেলায় প্রায় ১৫টি মামলা রয়েছে। সেসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদব থানার অফিসার ইনচার্জ শাহীন উদ্দিন, ডিএসবি পরিদর্শক কামরুজ্জামান, সদর থানার সেকেন্ড অফিসার এসআই শরিফুল ইসলাম. মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফরিদ হোসেন প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: