শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

কোটচাঁদপুরে এক নারীকে স্ত্রী দাবি করে দুই স্বামীর পাল্টাপাল্টি মামলা

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১০৮ Time View

ঝিনাইদহের কোটচাঁদপুরে সেলিনা খাতুন (২৪) নামের এক নারীকে স্ত্রী দাবি করে পাল্টাপাল্টি মামলা করছেন দুই স্বামী। এ ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।
জানা গেছে,ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের কুশনা দোয়ার পাড়া গ্রামের মৃত গোলাম রসুলের ছোট মেয়ে সেলিনা খাতুন। তিনি খুলনা নার্সিং ইনস্টিটিউটে লেখা পড়া চলাকালিন সময় একই গ্রামের মৃত শহিদুল ইসলামের মেজ ছেলে সাবেক ইউপি সদস্য কিবরিয়া বিপ্লবের (৩৮) সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুবাদে লেখা পড়া সহ যাবতীয় খরচ দিতে থাকেন প্রেমিক বিপ্লব। এরই মধ্যে খুলনায় পড়া কালিন সময়ে সেলিনা আরেকটি ছেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি বিপ্লব জানতে পেরে সেলিনাকে বিয়ের জন্য চাপ দেয়। পরে গত ১৪ ফেব্রুয়ারি নোটারী পাবলিকের মাধ্যমে সেলিনাকে বিপ্লব বিয়ে করে। এরই মধ্যে তাদের মনোমালিন্যের সৃষ্টি হয়।

এরপর বর্তমান স্বামী বিপ্লবের টাকা ফেরৎ দেওয়ার শর্তে খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার কল্যাণ শ্রী গ্রামের রফিকুল শেখের ছেলে প্রেমিক এসএম ফয়সালের কাছে ফিরে যায় সেলিনা। এই টাকা বিপ্লবকে ফেরৎ দেওয়া হয়নি বলে তিনি অভিযোগ করে। নিজের স্ত্রীকে ফেরৎ পেতে থানায় জিডি ও আদালতে মামলা করে। এরই মধ্যে  প্রেমিকা সেলিনা তার প্রাক্তন প্রেমিক ও স্বামী বিপ্লবকে ডিভোর্স দেয়। বিয়ে করেন বর্র্তমান প্রেমিক এসএম ফয়সালকে। কিন্তু যে কোন শর্তে স্ত্রী পেতে অনড় বিপ্লব। অপরদিকে ফয়সাল ও সেলিনা বাদী হয়ে ৪টি মামলা করেছে বিপ্লবের বিরুদ্ধে। যা সিনেমার গল্পকে হার মানিয়েছে।
এবিষয়ে গোলাম কিবরিয়া বিপ্লব জানান,আমার মান-সম্মান তো সবশেষ করে দিয়েছে। আমার নামে ৪টি মামলা দিয়েছে আবার লক্ষ লক্ষ টাকাও হাতিয়ে নিয়েছে। তারপরও  যদি সেলিনা ফিরে আসে তাহলে তাকে গ্রহন করবে বলে জানান।
এবিষয়ে এসএম ফয়সাল জানান, আমার পছন্দের মেয়েকে ব্লাকমেইল করে বিয়ে করে। বিষয়টি আমি জানতে পেরে তার দেনা পাওয়া সব বুঝিয়ে দিয়ে আমার কাছে নিয়ে এসেছি। প্রতারনা করাসহ নানা বিষয়ে আমরা স্বামী-স্ত্রী মামলা করেছি। এদিকে সেলিনার সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: