শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

বিএনপি”র ডাকা হরতালে কঠোর অবস্থানে পুলিশ-শান্তি পূর্ন শার্শা এলাকা

মিলন কবির
  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৫৮ Time View
বিএনপি”র ডাকা হরতালে কঠোর অবস্থানে পুলিশ-শান্তি পূর্ন শার্শা এলাকা
বিএনপি”র ডাকা হরতালে কঠোর অবস্থানে পুলিশ-শান্তি পূর্ন শার্শা এলাকা

জামায়াত বিএনপির ডাকা হরতালে শার্শা উপজেলায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।রবিবার সকাল থেকে উপজেলার বাগআঁচড়া,জামতলা বাজার,উলাশী,নাভারন  সাতক্ষীরা মোড় ও শার্শা সদর ঘুরে দেখা গেছে প্রতিটি মোড়ে,মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দূরপাল্লার যানবাহন তেমন চোখে পড়েনি।তবে যশোর-সাতক্ষীরা ও বেনাপোল রুটের বাস চলাচল স্বাভাবিক ছিল।

সাতক্ষীরা ভোমরা থেকে ছেড়ে আসা ট্রাক ড্রাইভার মোমিনুর রহমান বলেন,আমি ভোমরা থেকে নাভারন পর্যন্ত আসলাম কিন্তু কোন জায়গায় কোন সমস্যায় পড়িনি।মোড়ে দেখলাম পুলিশ রয়েছে।

বাগআঁচড়ার সিএনজি চালক মিজান বলেন,আজ শুনছি হরতাল কিন্তু পরিবহন বাদে সব গাড়িই তো চলছে।কিন্তু আমাদের গাড়িতে তেমন যাত্রি নেই।

এ বিষয়ে জানতে চাইলে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি)এসএম আকিকুল ইসলাম বলেন,ভোর রাত থেকেই উপজেলার গুরুত্বপূর্ন মোড় গুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।তবে এখনও পর্যন্ত কোন জায়গায় ইট পাটকেল ছোড়া,অগ্নি সংযোগ এমনকি জামায়াত- বিএনপি”র কোন মিছিলও করতে দেখা যাইনি।শার্শা উপজেলা এখনও শান্তিপূর্ন অবস্থানে আছে। টহলপুলিশ আরো জোরদার করেছি।এমনকি আমি নিজেও মাঠে আছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: