শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহে পণ্য ক্রেতার স্ত্রীর মৃত্যুতে ওয়ালটন প্লাজার আর্থিক সহায়তা

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১০৯ Time View
ঝিনাইদহে পণ্য ক্রেতার স্ত্রীর মৃত্যুতে ওয়ালটন প্লাজার আর্থিক সহায়তা
ঝিনাইদহে পণ্য ক্রেতার স্ত্রীর মৃত্যুতে ওয়ালটন প্লাজার আর্থিক সহায়তা

ঝিনাইদহে পণ্য ক্রেতার স্ত্রীর মৃত্যুতে গ্রাহকের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে দেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যের মাল্টি ন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। ঝিনাইদহ শহরের পুরাতন ডিসি কোর্টের সামনে সোনালী ব্যাংকের নিচ তলায় অবস্থিত ওলায়টন প্লাজার পক্ষ থেকে তাকে সহযোগিতা করা হয়। সোমবার দুপুরে সদর উপজেলার বিজয়পুর গ্রামে এ সহযোগিতা প্রদাণ করা হয়। সেসময় উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজা ঝিনাইদহ শাখার ম্যানেজার দুলাল মিয়া, ঝিনাইদহ জোনের ক্রেডিট মনিটরিং কর্মকর্তা জুনায়েদ নোমানী, স্থানীয় জনপ্রতিনিধিসহ অন্যান্যরা।
আয়োজকরা জানায়, ওয়ালটন প্লাজা ঝিনাইদহ শাখা থেকে বিজয়পুর গ্রামের শামীম খাঁ কিস্তিতে পণ্য ক্রয় করেন। সম্প্রতি তার স্ত্রী মারা যাওয়ায় কোম্পানী তার পরিবারকে ২৫ হাজার টাকার আর্থিক সহযোগিতা প্রদাণ করেছে।
উল্লেখ্য, সম্প্রতি ক্রেতাদের জন্য ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি’ চালু করেছে ওয়ালটন প্লাজা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হচ্ছে। কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা। এক্ষেত্রে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে দেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: