শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১২৬ Time View

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাই’র বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যানসহ ১৩টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।
বৃহস্পতিবার সকালে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সকলের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহম্মেদ। সংবাদ সম্মেলন থেকে অভিযোগ করা হয়, স্থানীয় এক হাইব্রীড নেতার যোগসাজসে আওয়ামী লীগ থেকে বহিস্কৃত কিছু নেতা সংসদ সদস্য আব্দুল হাই’র বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। সম্প্রতি তারা বেসরকারি একটি টিভি চ্যানেলের সংবাদিককে ঢাকা থেকে এনে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন। যা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। সংবাদ সম্মেলন থেকে সংসদ সদস্য’র বিরুদ্ধে এই অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানিয়ে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে নৌকার বিজয় ধরে রাখতে ২০০১ সাল থেকে পরপর ৪ বার নির্বাচিত বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল হাই এর কোন বিকল্প নেই।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধলহরাচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কৃষকলীগের সভাপতি জাহিদুন্নবী কালু, সহ-সভাপতি নাসিরুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও দুধসর ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান ইকু, যুবলীগের সাবেক সভাপতি রানাউজ্জামান বাদশা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বগুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্ণেলসহ ১৩ টি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: