শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত আহত -চার

ইমরুল কবির
  • Update Time : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৮৮ Time View
ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় - দুই পুলিশ সদস্য নিহত আহত -চার
ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় - দুই পুলিশ সদস্য নিহত আহত -চার
ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় শুক্রবার ১৭ নভেম্বর (২০২৩) ভোর ৫ ঘটিকার সময় ফরিদপুর – ভাঙ্গা – বরিশাল মহা সড়কের পুকুরিয়া বাসষ্টান্ডে সিএনজিচালিত অটোরিকশা উল্টে দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন এবং চালকসহ আরও কয়েকজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন ।
নিহত পুলিশ সদস্যরা হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। আহত হয়েছেন, কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন , মিথোয়াইচিং মারমা এবং অটোরিকশা চালক ।
খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উদ্ধার কাজ চালিয়ে আহতদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করেছেন ।
পুলিশ ও ফায়ার সর্ভিস সূত্রে জানা যায়, ফরিদপুরে বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য ভোরে ভাঙ্গা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ফরিদপুর মধুখালির উদ্দেশ্যে রওয়ানা হন পাঁচজন পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে দুর্ঘটনায় পতিত হয় এতে ঘটনাস্থলেই দু’জন পুলিশ সদস্য নিহত হয় । গুরুতর আহত হন চালকসহ আরও কয়েকজন পুলিশ সদস্য।
প্রতক্ষ্যদর্শীরা জানান, বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল ছিল হঠাৎ বিকট শব্দে পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির পুলিশ বহনকারী অটোরিকশাটি উল্টে দুর্ঘটনায় পতিত হয় । এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকা পড়ে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, ঘটনাস্থলেই দুইজন পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহতদের অবস্থাও আশঙ্কাজনক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: