শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত আহত -চার

ইমরুল কবির
  • Update Time : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৭১ Time View
ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় - দুই পুলিশ সদস্য নিহত আহত -চার
ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় - দুই পুলিশ সদস্য নিহত আহত -চার
ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় শুক্রবার ১৭ নভেম্বর (২০২৩) ভোর ৫ ঘটিকার সময় ফরিদপুর – ভাঙ্গা – বরিশাল মহা সড়কের পুকুরিয়া বাসষ্টান্ডে সিএনজিচালিত অটোরিকশা উল্টে দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন এবং চালকসহ আরও কয়েকজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন ।
নিহত পুলিশ সদস্যরা হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। আহত হয়েছেন, কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন , মিথোয়াইচিং মারমা এবং অটোরিকশা চালক ।
খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উদ্ধার কাজ চালিয়ে আহতদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করেছেন ।
পুলিশ ও ফায়ার সর্ভিস সূত্রে জানা যায়, ফরিদপুরে বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য ভোরে ভাঙ্গা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ফরিদপুর মধুখালির উদ্দেশ্যে রওয়ানা হন পাঁচজন পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে দুর্ঘটনায় পতিত হয় এতে ঘটনাস্থলেই দু’জন পুলিশ সদস্য নিহত হয় । গুরুতর আহত হন চালকসহ আরও কয়েকজন পুলিশ সদস্য।
প্রতক্ষ্যদর্শীরা জানান, বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল ছিল হঠাৎ বিকট শব্দে পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির পুলিশ বহনকারী অটোরিকশাটি উল্টে দুর্ঘটনায় পতিত হয় । এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকা পড়ে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, ঘটনাস্থলেই দুইজন পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহতদের অবস্থাও আশঙ্কাজনক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: