শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ফেসবুক লাইভে এসে নিজের বুকে গুলি চালালেন পুলিশ কনস্টেবল

রাঙামাটি প্রতিনিধি।
  • Update Time : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৭৩ Time View
ফেসবুক লাইভে এসে নিজের বুকে গুলি চালালেন পুলিশ কনস্টেবল
ফেসবুক লাইভে এসে নিজের বুকে গুলি চালালেন পুলিশ কনস্টেবল

রাঙামাটির কাউখালী উপজেলাধীন বেতবুনিয়া ভূ-উপগ্রহ কেন্দ্রে দায়িত্ব থাকা এক পুলিশ সদস্য ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করেছেন। তার নাম মো. মোতাহের হোসেন। তিনি কনস্টেবল পদে কর্মরত।

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বেতবুনিয়া টিএন্ডটি পুলিশ ক্যাম্পের ব্যারাক সূত্রে জানা গেছে, সন্ধ্যায় কাউখালী উপজেলার বেতবুনিয়া টিএন্ডটি পুলিশ ক্যাম্পের ব্যারাকে ফেসবুক লাইভে এসে নিজের কাছে থাকা অস্ত্র দিয়ে নিজের বুকে গুলি চালান কনস্টেবল মো. মোতাহের হোসেন। এ সময় তিনি কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ রাখেন। গুলির আওয়াজ শুনে আশপাশের সহকর্মীরা ছুটে এসে আহত অবস্থায় মোতাহেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেতবুনিয়া টিএন্ডটি পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) কুতুব উদ্দিন বলেন, বেশ কিছুদিন যাবত মোতাহের পারবারিক সমস্যায় ভুগছিলেন বলে জানতে পেরেছি। তবে এই ধরণের একটা ঘটনা তিনি ঘটিয়ে ফেলবেন তা বুঝতে পারিনি। সহকর্মীদের কাছ থেকে জানা যায়, শনিবার সন্ধ্যায় মোতাহের হোসেন জাহিদ সরকার নামে একটি ফেসবুক আইডি থেকে লাইভে আসেন। লাইভে তিনি তার ব্যক্তিগত জীবনের নানান সমস্যার কথা তুলে ধরেন। প্রায় ২০ মিনিটের মতো লাইভে কথা বলেন তিনি। বেঁচে থাকার আশা হারিয়ে ফেলেছি বলেও লাইভে বলেন তিনি। পরে সবার কাছে ক্ষমা চেয়ে নিজের বুকে গুলি করেন মোতাহের।

এ বিষয়ে কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী বলেন, মোতাহেরকে নিয়ে আমরা এই মুহূর্তে হাসপাতালে আছি। তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে। পরে আরও বিস্তারিত জানাতে পারবো।মোতাহের হোসেনের গ্রামের বাড়ি খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় বলে জানা গেছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: