শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ শার্শায় অনিয়মের অভিযোগে ৩টি ক্লিনিক সিলগালা করা হয়েছে ঝিনাইদহে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছায় ৪০ পিস ইয়াবাসহ ১ যুবক আটক গদখালী থেকে টিকটক থ্রিডি মেশিন জব্দ : প্রশংসায় ভাসছে ঝিকরগাছা পুলিশ বেনাপোল পোর্ট থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিনাইদহে রমযানে নিত্যপণ্য মুল্য নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত ফুলের রাজ্যে অশ্লীলতা, সমালোচনার ঝড় কোটচাঁদপুরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

ঝিনাইদহের ৪ টি আসনে ৪ জন আওয়ামীলীগ, ১৩ জন সতন্ত্রসহ ৩৪ জনের মনোনয়ন পত্র দাখিল

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৫ Time View
ঝিনাইদহের ৪ টি আসনে ৪ জন আওয়ামীলীগ, ১৩ জন সতন্ত্রসহ ৩৪ জনের মনোনয়ন পত্র দাখিল
ঝিনাইদহের ৪ টি আসনে ৪ জন আওয়ামীলীগ, ১৩ জন সতন্ত্রসহ ৩৪ জনের মনোনয়ন পত্র দাখিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহের ৪ টি আসনে সর্বমোট ৩৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান এ বিষয়টি নিশ্চিত করেছেন। ৪ টি আসনে ৩৪ জনের মধ্যে ১৩ জন সতন্ত্র ও অন্যরা আওয়ামী লীগ, জাতীয় পার্টি, তৃণমুল বিএনপি ও জাকের পার্টির দলীয় প্রার্থী।
নির্বাচন অফিসার জানান, ঝিনাইদহ ১ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল হাই, জাতীয় পার্টির মনিকা আলম, সতন্ত্র নজরুল ইসলাম, তৃণমুল বিএনপির কে এম জাহাঙ্গীর মাজমাদার, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের আবু বকর, সতন্ত্র মুনিয়া আফরিন, ন্যাশনাল পিপলস পার্টির আনিছুর রহমান ও সতন্ত্র প্রার্থী হিসেবে শিহাবুজ্জামান মনোনয়নপত্র দাখিল করেছেন।
ঝিনাইদহ-২ আসন থেকে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগ মনোনীত তাহজীব আলম সিদ্দিকী, সতন্ত্র নাসের শাহরিয়ার জাহেদী, জাসদ সমর্থিত ফজলুল কবির, সতন্ত্র নাসির উদ্দিন, জাতীয় পার্টির মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু সতন্ত্র প্রার্থী হিসেবে, তৃণমুল বিএনপির জামিরুল ইসলাম, বিএসপি নজরুল ইসলাম, বাংলাদেশ সাংস্কৃতিক  মুক্তিজোটের শরীফ মোহাম্মদ বুলবুল হায়দার, এনপিপির মিজানুর রহমান মিজু, বাংলাদেশ কল্যাণ পার্টির আব্দুল হান্নান খাঁ ও বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সমর্থিক খোন্দকার হাফিজুর রহমান ফারুক মনোনয়নপত্র দাখিল করেছেন।
ঝিনাইদহ-৩ আসন থেকে বর্তমান সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল সতন্ত্র, আব্দুর রহমান জাতীয় পার্টি, সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ সতন্ত্র, টি এম আজিবর রহমান সতন্ত্র, জাকের পার্টির বাবুল হোসেন, আওয়ামী লীগ মনোনীত সালাহ উদ্দিন মিয়াজী ও নাজিম উদ্দিন সতন্ত্র হিসেবে মনোনয়ন দাখিল করেছেন।
ঝিনাইদহ-৪ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, সতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ, জাকের পার্টির ইসাহাক আলী বিশ্বাস, জাতীয় পার্টির এমদাদুল ইসলাম বাচ্চু, সতন্ত্র নজরুল ইসলাম, ও তৃণমুল বিএনপির নুর উদ্দিন আহম্মেদ মনোনয়নপত্র দাখিল করেছেন।
সবকিছু ঠিক থাকলে ঝিনাইদহ-২ ও ঝিনাইদহ ৪ আসনে আওয়ামী লীগের প্রার্থীর সাথে সতন্ত্র প্রার্থীদের হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করছেন রাজনীতিবিদরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: