মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে দিনব্যাপী কৃষি উদ্যোক্তা মেলা ও সম্মেলন মহেশপুরে মানসিক প্রতিবন্ধী নারীকে নির্যাতনের ঘটনায় আটক-৫ ঝিনাইদহে ১২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক দাপ্তরিক কাজে দক্ষ ও স্মার্ট প্রশাসন গড়ে তুলতে হবে -পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী ও বনভোজন শৈলকুপায় গোয়াল ঘরে অগ্নিকান্ডে পুড়ে মারা গেছে ২টি গরু ঝিনাইদহ সীমান্ত থেকে ৫টি স্বর্ণের বার উদ্ধার শৈলকুপায় ২ আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যার চেষ্টা ঝিনাইদহে জাতীয় ভোটার দিবস পালিত ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ

ঝিনাইদহে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-২

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৪২ Time View
ছবি:সংগৃহীত
ছবি:সংগৃহীত

ঝিনাইদহের মহেশপুর উপজেলা কৃষি আফিসের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মকলেছুর রহমান (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। সেসময় আহত হয়েছেন আরও ২ জন। আহদেরকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার দুপুর ১২ টার সময় ওই উপজেলার কৃষি অফিসের সামনে এ ঘটনাটি ঘটে। নিহত  মকলেছুর রহমান একই উপজেলার বেলেমাঠ গ্রামের আনসার আলীর ছেলে। আহতরা ওই উপজেলার বাসিন্দা।


স্থানীয়রা জানায়, মকলেছুর রহমান সকালে বাড়ী থেকে শহরের কৃষি অফিসের দিকে যাচ্ছিলেন। পথে ওই স্থানে পৌছালে বিপরিদগামী আর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাটরসাইকেলের তিন জন আরহী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিসৎসক মকলেছুর রহমানকে মৃত ঘোষনা করে।


মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শামীম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত মকলেছুর এর মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: