শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

ট্রাকে পিষ্ট হয়ে ঝিনাইদহে এক নারী বাইকার নিহত

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৭৭ Time View

ঝিনাইদহ সদর উপজেলায় তেতুঁলতলা বাজারে ট্রাক চাপায় রুলী খাতুন (৩০) নামের এক নারী বাইকার নিহত হয়েছে। সোমবার (১ জানুয়ারি)  রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় ঝিনাইদহ-যশোর মহাসড়কের তেতুলতলা বাজার নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহত নারী সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের বড় নাচনা গ্রামের আনছার আলীর মেয়ে। সোমবার মধ্যরাতে পুলিশ তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।


প্রত্যক্ষদর্শী রাকিব হাসান জানান, রাতে কালীগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে রুলী খাতুন বড় নাচনা গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথে অজ্ঞাত একটি ট্রাক তাকে পিষ্ট করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন। দুর্ঘটনায় রুলী খাতুনের মাথা ছিন্ন ভিন্ন হয়ে যায়।

বারোবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) আদম আলী জানান, ঝিনাইদহ-যশোর মহাসড়কের তেতুলতলা বাজার নামক এলাকায় একটি দুর্ঘটনায় রুলী নামের এক নারী নিহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাতেই ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: