শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

নৌকার প্রার্থী আব্দুল হাইসহ ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৯৬ Time View

ঝিনাইদহ-১ আসনে নৌকার প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপির বিরুদ্ধে দুইটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঝিনাইদহের একটি আদালত। গত ২৪ নভেম্বর দায়েরকৃত মামলায় গরহাজির থাকায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করায় শৈলকুপা উপজেলা নির্বাচন অফিসার তায়জুল ইসলাম ইসির নির্দেশে এই মামলাটি করেন। মামলার অন্য দুই আসামী হলেন শৈলকুপা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম ও স্থানীয় সারুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন।


আদালত সুত্রে জানা গেছে, বুধবার (৩ জানুয়ারি) শৈল-সিআর ৫৫০ ও ৫৫১ মামলায় আব্দুল হাইসহ তিন জনকে আদালতে হাজির হওয়ার কথা থাকলে তারা গরহাজির ছিলেন। ফলে ঝিনাইদহের অতিরিক্ত চীফ জুডিসিয়াল আদালতের বিচারক ফৌজদারী কার্যবিধির ৭৫ ধারা মোতাবেক গ্রেফতারি পরোয়ানা জারি করেন।


শৈলকুপা উপজেলা নির্বাচন অফিসার তায়জুল ইসলাম খবরটি নিশ্চত করে বলেন, আচরণ বিধি লংঘনের দায়ে আসামীদের বিরুদ্ধে গত ২৪ নভেম্বর মামলা করা হয়। এছাড়া তাদের বিরুদ্ধে আরো দুইটি মামলা চলমান রয়েছে। অপরদিকে আব্দুল হাইয়ের ঘনিষ্ট হেলাল উদ্দিন জানায়, ইসির দায়ের করা মামলায় জামিন নিতে বুধবার তিনি হাইকোর্টে ছিলেন। ফলে উচ্চ আদালত থেকে জামিন পেলেও যথাসময়ে আদালতের রিকল ঝিনাইদহের নিম্ন আদালতে পৌছায়নি। এ কারণে গরহাজির দেখিয়ে বিজ্ঞ আদালত গ্রেফরাতি পরোয়ানা জারি করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: