শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

এবিজয় আমার না এ বিজয় জননেত্রী শেখ হাসিনার-শেখ আফিল উদ্দিন

মো:মিলন কবির।
  • Update Time : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ১১৬ Time View

দ্বাদশ সংসদ নির্বাচনে যশোর-১ (শার্শা) আসনে পর পর চার বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দিন। এবারের নির্বাচনে তিনি এক লাখ ৫ হাজার ৪৬৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আফিল উদ্দিনের নিকটতম স্বতন্ত্র প্রার্থী বেনাপোল পৌরসভার সাবেক মেয়র ও জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আশরাফুল আলম লিটন পেয়েছেন ১৯ হাজার ৪৭৭ ভোট। অপর প্রার্থী লাঙল প্রতীক মো. আক্তারুজ্জামান পেয়েছেন দুই হাজার ১৫১ ভোট।

সহকারী রির্টানিং অফিসার ও শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী বেসরকারিভাবে শেখ আফিল উদ্দিনকে বিজয়ী ঘোষণা করেন। তিনি বলেন, ‘কয়েকটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। ভোটারদের উপস্থিতি কম থাকলেও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ১০২টি ভোটকেন্দ্রের ৬৬১টি কক্ষে ভোট গ্রহণ করা হয়। এ আসনে মোট দুই লাখ ৯৪ হাজার ৬৯২ জন ভোটারের মধ্যে এক লাখ ৪৭ হাজার ৫৭৬ জন পুরুষ ও এক লাখ ৪৭ হাজার ১১৬ জন মহিলা ভোটার রয়েছে।

এদিকে নির্বাচন চলাকালীন সময়ে সকাল সাড়ে ১০টার দিকে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন ৫৫টি ভোট কেন্দ্র থেকে নৌকার সমর্থকরা পুলিং এজেন্টদের মারধর করে বের করে দেওয়া ও ভোটার ও কর্মীদের হুমকি ধামকি দেওয়ার অভিযোগ এনে সাংবাদিক নিয়ে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

নির্বাচনে জয়লাভের পর পরই শার্শা ও বেনাপোলের বিভিন্ন স্থানে বিজয় মিছিল বের করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় বিভিন্ন এলাকার নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান।শেখ আফিল উদ্দিন বিজয়ের পর তিনি বলেন, এ বিজয় গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার বিজয়। এ বিজয় জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা আর আকাঙ্ক্ষার প্রতিফলন।তাকে ফুল দিয়ে বরন করে নেন তার সহধর্মিনীসহ নেতা কর্মিরা।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: