মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে দিনব্যাপী কৃষি উদ্যোক্তা মেলা ও সম্মেলন মহেশপুরে মানসিক প্রতিবন্ধী নারীকে নির্যাতনের ঘটনায় আটক-৫ ঝিনাইদহে ১২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক দাপ্তরিক কাজে দক্ষ ও স্মার্ট প্রশাসন গড়ে তুলতে হবে -পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী ও বনভোজন শৈলকুপায় গোয়াল ঘরে অগ্নিকান্ডে পুড়ে মারা গেছে ২টি গরু ঝিনাইদহ সীমান্ত থেকে ৫টি স্বর্ণের বার উদ্ধার শৈলকুপায় ২ আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যার চেষ্টা ঝিনাইদহে জাতীয় ভোটার দিবস পালিত ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ

কেশবপুরে কোন নিয়োগ বাণিজ্য, চাঁদাবাজি আর হবে না – এমপি আজিজ

উৎপল দে কেশবপুর, যশোর
  • Update Time : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৩৫ Time View

যশোরের কেশবপুরের সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন যশোর-৬ আসনের সংসদ সদস্য আজিজুল ইসলাম। শপথ নিয়ে বৃহস্পতিবার যশোর বিমানবন্দরে পৌছালে হাজার নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এই সময় রাজকীয় ভাবে গাড়িবহরে শত শত গাড়ি, মোটরসাইকেলের বহর নিয়ে কেশবপুর রওনা হয়। দুপুরে কেশবপুর পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এর আগে সংসদ সদস্য আজিজুল ইসলাম উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন। কেশবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপস্থিত কর্মী-সমর্থকসহ কেশবপুরবাসীর উদ্দেশ্যে সংসদ সদস্য আজিজুল ইসলাম বলেন, ‘মেধা যাচাইয়ের মাধ্যমে চাকরি হবে। আর কোন নিয়োগ বাণিজ্য হবে না কেশবপুরে। চাঁদাবাজি, টেন্ডারবাজি, ঘের দখল আজ থেকে বন্ধ। আপনারা কাউকে কোন চাঁদা দিবেন না।

’ তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে কেশবপুরে ব্যাপক উন্নয়ন করা হবে। কেশবপুর পৌর কাউন্সিলর কবির হোসেন,যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ কেশবপুরের পরিচালক আব্দুল্লাহ আল ফুয়াদ, ইউপি সদস্য হুমায়ুন কবির টিনু, যুবলীগ নেতা, শামীম হোসেন, তরিকুল ইসলাম, টিপু সুলতানসহ হাজারো নেতা কর্মী উপস্থিত ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ (কেশবপুর) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আজিজুল ইসলাম ৯ হাজার ৬৭৮ ভোটের ব্যবধানে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহীন চাকলাদারকে হারিয়ে বিজয়ী হন। আজিজুল ইসলাম উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহŸায়ক। তিনি জেলা পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন। মাত্র ২৯ বছর বয়সেই তিনি সংসদ সদস্য পদে বিজয়ী হয়ে চমক সৃষ্টি করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: