বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

গদখালী থেকে টিকটক থ্রিডি মেশিন জব্দ : প্রশংসায় ভাসছে ঝিকরগাছা পুলিশ

আশরাফুজ্জামান বাবু, স্টাফ রিপোর্টার :
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৭ Time View

ফুলের রাজধানী খ্যাত যশোরের গদখালীর পানিসারা ফুল মোড় এলাকা থেকে টিকটকের থ্রিডি মেশিন জব্দ করেছে ঝিকরগাছা থানা পুলিশ। বোরকা পরিহিত অবস্থায় এবং অশালীনভাবে বিভিন্ন ভিডিও কন্টেন্ট তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার অভিযোগের ভিত্তিতে বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৬টার দিকে ঝিকরগাছা থানা অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুইঁয়ার নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে এ টিকটক থ্রিডি মেশিন জব্দ করে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইঁয়া জানান, ফুলের জন্য গদখালীর সুনাম গোটা দেশজুড়ে। তবে সম্প্রতি সময়ে অসামাজিক অশালীন কিছু কার্যকলাপের জন্য এখানকার পরিবেশের ভাবমূর্তি নষ্ট হচ্ছিলো। টিকটক থ্রিডি স্ট্যান্ড মেশিনের মাধ্যমে বিভিন্ন টিকটক ভিডিও বানিয়ে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হচ্ছিল এবং সেগুলো নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় বইছিলো। যা গদখালির সুনামকে নষ্ট করছিল। কিছু অসাধু লোক লাভবান হওয়ার উদ্দেশ্যে এ ধরনের কার্যকলাপে লিপ্ত হচ্ছিল। এজন্য আমরা আইনগতভাবে অভিযান চালিয়ে টিকটকের থ্রিডি মেশিন জব্দ করেছি এবং মনোয়ারা ফ্লাউয়ার পার্কের মালিক শাহাজাহান আলিকে এধরণের কাজ না করার জন্য সতর্ক করেছি। ভবিষ্যতে এ ধরনের কোন কার্যকালাপ যাতে না হয় এজন্য আমাদের নজর থাকবে।

এদিকে অভিযান চালিয়ে এই মেশিন জব্দ করে নিয়ে আসায় প্রশংসায় ভাসছে ঝিকরগাছা থানা পুলিশ। এই সংবাদ প্রচারিত হওয়ার পর সর্বস্তরের জনগণ পুলিশকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় অসংখ্য পোস্ট করেছেন। উল্লেখ্য গতকাল বিভিন্ন ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ায় ফুলের রাজ্যে অশ্লীলতা সংক্রান্ত খবর প্রকাশিত হলে গতকালই প্রশাসন এব্যাপারে তড়িৎ পদক্ষেপ গ্রহণ করে এবং টিকটক মেশিন আটক করে থানায় নিয়ে আসে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: