রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত

ঝিকরগাছা জুয়েলারী মালিক সমিতির নির্বাচনে সভাপতি অলোক ও সম্পাদক সমীর

স্টাফ রিপোর্টার :
  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৪৭ Time View

যশোরের ঝিকরগাছায় জুয়েলারী মালিক সমিতির নির্বাচনে সভাপতি পদপ অলোক দত্ত ও সাধারণ সম্পাদক পদে সমীর কুমার চক্রবর্তী নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সর্বমোট ভোটার ৭৭জন অংশগ্রহণ করে।সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ৩ পদে ৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
বুধবার (৬মার্চ) সকাল ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত নির্বাচন হওয়ার কথা থাকলেও বেলা ২টার মধ্যে শতভাগ ভোট কাস্ট হয়ে যায়। আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে পৌর সদরের ২নং ওয়ার্ডের বোডঘাট রোডস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে অলোক দত্ত ৩৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সুকদেব সরকার পেয়েছেন ৩৬ ভোট। সাধারণ সম্পাদক পদে সমীর কুমার চক্রবর্তী ৫০ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আবুল কালাম আজাদ (মনা) পেয়েছেন ২৭ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে দিপক কুমার সরকার ৪২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ইলিয়াস হোসেন পেয়েছেন ৩৪ ভোট। সভাপতি পদে ০২ ও সাংগঠনিক সম্পাদক পদে ০১ ভোট বাতিল হয়েছে। উক্ত নির্বাচনে নির্বাচনী কর্মকর্তার দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক মুসতাক আহমেদ ও সহকারী অধ্যাপক মৃনাল কান্তি দত্ত। এছাড়াও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুকুমার সরকার, স্বপন বিশ্বাস, বাবুল নন্দী, সাইদুর রহমান, জগন্নাথ সরকার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: