শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা

মোঃ সাহিদুল ইসলাম শাহীন
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩১ Time View

দীর্ঘ জল্পনা-কল্পনার পর অবশেষে জানা গেল শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে কে হচ্ছেন আ.লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী এবং কে হচ্ছেন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

রবিবার(২১ এপ্রিল) সকাল ১০ টায় শার্শা উপজেলা নির্বাচন অফিসে নোমিনেশন জমা প্রদানপূর্বে শার্শা বাজারস্থ আ.লীগ কার্যালয় প্রাঙ্গণে এক বিশাল দোয়া মাহফিলে আ.লীগ মনোনীত হবু চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদ্বয় কে পরিচয় করিয়ে দেওয়া হয়। প্রার্থী সকল তাদের নোমিনেশন জমা প্রদানপূর্বকালীন ঐ দোয়া অনুষ্ঠানে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আ.লীগ দলীয় নোমিনেশন পেলেন-মোঃ সোহরাব হোসেন(সাবেক চেয়ারম্যান ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ),ভাইস চেয়ারম্যান-আব্দুর রহিম সরদার(সাবেক সভাপতি,ছাত্রলীগ,শার্শা উপজেলা,য়শোর), মহিলা ভাইস চেয়ারম্যান-শামীমা আলম সালমা(সাধারণ সম্পাদক,যুব মহিলালীগ,যশোর জেলা)।

শার্শা উপজেলা আ.লীগ কর্তৃক আয়োজিত ঐ দোয়া অনুষ্ঠানে ১১টি ইউনিয়ন থেকে আগত শত শত নেতা-কর্মী এতে অংশ নেন। বেনাপোল-যশোর মহাসড়কটির ঐ স্থানটিতে যানজটের সৃষ্টি হয়। শার্শা থানা পুলিশ যানজট নিরসনে পদক্ষেপ নিয়ে স্বাভাবিক করে তোলে।

দোয়া অনুষ্ঠানে চেয়ারম্যান পদপ্রার্থী-মোঃ সোহরাব হোসেন অনুষ্ঠানে উপস্থিত সকলের দোয়া ও সমর্থন কামনা করে বলেন-“উন্নয়ণের মাধ্যমে জনগণের মনে আস্থা অর্জন করেছে আ.লীগ। জনগণ চায় উন্নয়ন আর শান্তি-শৃঙ্খলা। সকল ক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন কর্মকাণ্ড সম্পাদনসহ দেশের মানুষের নিরাপত্ত্বা নিশ্চিত করেছে বর্তমান সরকার। উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমেই জনগণের মনে স্থান করে নিয়েছে আওয়ামী লীগ। তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দেশের অগ্রগতি চায় না। তারা ক্ষমতায় থাকাকালীন জনগণের সম্পদ লুটপাট আর সন্ত্রাস এবং জঙ্গীবাদের উত্থান ঘটিয়েছিল। যে কারণে দেশবাসী তাদেরকে পছন্দ করে না। যা প্রমাণিত হয়েছে বিগত নির্বাচনগুলোতে। আপনারা যদি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন,তাহলে মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকবো বলে অঙ্গীকার করে গেলাম”।

এদিকে,ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী-আব্দুর রহিম সরদার সকলের দোয়া ও সমর্থন চেয়ে বলেন- “সে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী। সকলের দোয়া ও সমর্থন তার এগিয়ে যাওয়ার পথ কে সুপ্রসারিত করবে বলে সাবেক এই ছাত্রনেতা আশা প্রকাশ করেন। দীর্ঘ ছাত্র জীবণের অবসান ঘটিয়ে এখন জন প্রতিনিধি হিসেবে তিনি কাজ করতে চান। মানুষের দুঃখ দূর্দশার ভাগী হয়ে তাদের পাশে থেকে জীবণ মাণ উন্নয়ণে নিজের দক্ষতা ও মেধার বিকাশ ঘটাতে চান। মান্যবর সাংসদ শেখ আফিল উদ্দিনের নির্দেশনায় বর্তমান সরকারের সকল সহায়তা প্রকল্পের সুবিধাসমূহ সুবিধা বঞ্চিতদের মাঝে পৌছে দিতে চান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়ণের গতিধারা অব্যাহত রাখতে নিজের অঙ্গীকারের কথা জানিয়ে দেন শার্শার সাবেক এই সফল ছাত্রলীগ সভাপতি”।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী-শামীমা আলম সালমা বলেন- “নারীর কল্যাণে এবং নারীর অধিকার বাস্তবায়নে বর্তমান শেখ হাসিনা সরকার গতিশীল কর্মকান্ডের মাধ্যমে প্রতিটি জেলা-উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে ব্যাপক কর্মসূচি প্রণয়ন করেছেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বাংলাদেশের উন্নয়নের যে কাজ করেছেন আমাদের বাংলাদেশে ৪৯২ টি উপজেলা আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে তিনি প্রত্যেকটি উপজেলায় বিভিন্ন প্রকল্পের যে পরিমান কাজ করেছেন বিগত দিনে কোন সরকার এই ধরনের উন্নয়নের কাজ করেতে পারেনি। আমি আগামীতে নির্বাচিত হলে শার্শা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নকে মডেল শহর হিসেবে গড়ে তোলার বিষয়ে গুরুত্ব দেবো’।

উল্লেখযোগ্যদের মধ্যে যারা উপস্থিত ছিলেন-সালেহ আহম্মেদ মিন্টু(জেলা পরিষদ সদস্য),কবির উদ্দিন আহম্মেদ তোতা(চেয়ারম্যান,১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ),তবিবুর রহমান(চেয়ারম্যান,গোগা ইউনিয়ন পরিষদ),মোঃ আব্দুল গফ্ফার সরদার(চেয়ারম্যান,পুটখালী ইউনিয়ন পরিষদ),মোঃ আলতাব হোসেন(চেয়ারম্যান,কায়বা ইউনিয়ন),সেলিম রেজা বিপুল(চেয়ারম্যান,নিজামপুর ইউনিয়ন),আনোয়ারা খাতুন(চেয়ারম্যান,লক্ষণপুর ইউনিয়ন), আব্দুল খালেক(চেয়ারম্যান,বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ),রফিকুল ইসলাম(চেয়ারম্যান,উলাশী ইউনিয়ন পরিষদ), সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান-আসাদুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক- আসাদুজ্জামান আসাদ, গোলাম মোস্তফা, প্রচার সম্পাদক- অহিদুল হক পুটু, শার্শা উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক- নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক- আবুল হোসেন, শার্শা উপজেলা কৃষক লীগের সভাপতি- আব্দুর রহিম, সাধারণ সম্পাদক- মফিজুর রহমান, বাগআচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- ইলিয়াস কবির বকুল,আইনাল হক(সাবেক চেয়ারম্যান উলাশী ইউনিয়ন), কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি- হাসান ফিরোজ আহমেদ টিংকু, শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- মুরাদ হোসেন, ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান।
বেনাপোল ইউপি চেয়ারম্যান- বজলুর রহমান,
বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান,ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল,
বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি- এনামুল হক মুকুল, বেনাপোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি- তাহাজ্জুদ হোসেন।
উলসি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- সাহেব আলী, নিজামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান- আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- নাসির উদ্দিন, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক- কামাল হোসেন, মোখলেসুর রহমান কাকন সহ উপজেলা আওয়ামী লীগ,যুব মহিলালীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

দোয়া শেষে বেলা ১টার দিকে প্রার্থীগণ তাদের দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে শার্শা উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাচন কর্মকর্তার নিকট নোমিনেশন ফর্ম জমা দেন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: