শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মিলন কবির।
  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩১ Time View

৬ষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে যশোর জেলার শার্শা উপজেলায় প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন ক্ষমতাসীন আ.লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী- মোঃ সোহরাব হোসেন(পর পর দুইবারের সাবেক ১০নং শার্শা ইউপি চেয়ারম্যান ২০১১-২০২১)।

শনিবার(২৭ এপ্রিল) সকাল ১১টায় শার্শা উপজেলাধীন নাভারণ বাজারস্থ “হক কমিউনিটি সেন্টার” এ আয়োজিত ঐ মতবিনিময় অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিকগণ ছাড়াও উপস্থিত ছিলেন- “প্রেসক্লাব যশোর” এর সাধারণ সম্পাদক-মোঃ তৌহিদুর রহমান,”দৈনিক জনকন্ঠ” এর (শার্শা+বেনাপোল) প্রতিনিধি-মোঃ আবুল হোসেন সহ যশোর থেকে আসা বেশ কয়েকজন সিনিয়র সাংবাদিকবৃন্দ।

আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠিত ঐ সভায় পবিত্র কোরআন তেলাওয়াত শেষে স্বাগতিক বক্তব্য রাখেন অনুষ্ঠানের মূখ্য নায়ক শার্শা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক,চেয়ারম্যান পদপ্রার্থী-মোঃ সোহরাব হোসেন। স্বাগতিক বক্তব্যে তিনি বলেন- ” স্থানীয় সরকারের শার্শা জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যেতে চায়।
যে সমস্যাগুলো আছে সেগুলো চিহ্নিত করে আগামীতে এক সাথে সকলের সমন্বয়ে কাজ করবো। সেক্ষেত্রে তৃণমূল পর্যায়ের জনপ্রতিনিধিদের সহযোগিতা সবচেয়ে বেশি প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মান্যবর শার্শার সাংসদ আমার প্রিয় নেতা আমাকে পাঠিয়েছেন শার্শার মানুষের সেবা করার জন্য। আমি সকলকে নিয়ে একসাথে কাজ করে একটি সুন্দর শার্শা উপহার দিতে চাই। যা দেশের মধ্যে একটি রোল মডেল হবে। সেজন্য সবাই আমাকে সহযোগিতা করবেন। আপনারা সাংবাদিকগণ সকলে আমার পাশে থাকলে অবশ্যই আমি পারব”।

এর আগে মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সোহরাব হোসেন।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন-নাভারণ ডিগ্রি কলেজের প্রভাষক-বনি আবু বকর।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: