বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৭ Time View

ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম। গত সোমবার এই তথ্য নিশ্চিত করেছেন তিনি। দুপুরে হিরো আলম বলেন, ‘নির্বাচন করার ইচ্ছা আমার ছিলো না। কিন্তু শৈলকুপা এলাকার মানুষ ছাড়ছে না। তারা বলছে, এখানে আপনার মতো মানুষ দরকার। তিনি বলেন, স্থানীয় লোকজন সবাই আমাকে চেনেন। আমি তাদের প্রিয় এবং পরিচিত মুখ। সেখানকার জনসাধারণ বলেছে, নির্বাচনে তারা সাহায্য সহযোগিতা করবে। তাদের ভালোবাসা দেখেই আমি সেখানে উপ-নির্বাচনে অংশ নিতে রাজি হয়েছি। ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের ভোটাররা এদিন তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলেও জানান তিনি। বর্তমানে এক বন্ধুর নির্বাচনী প্রচারণায় কুমিল্লায় আছেন হিরো আলম। লাঙ্গলকোট উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করছেন তিনি।

ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাইয়ের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত মঙ্গলবার (২৩ এপ্রিল) নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৫ জুন ভোটগ্রহণ হবে। রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ মে। মনোনয়নপত্র বাছাই ৯ মে ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৬ মে। ১৭ মে প্রতীক বরাদ্দ। ব্যালট পেপারে অনুষ্ঠিত হবে এ নির্বাচন। এর আগে জাতীয় নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম। চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) মারা যাওয়ার পর শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি। এই আসনটি রাজধানীর গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে গঠিত। তবে এখনো পর্যন্ত কোনো নির্বাচনেই তিনি জিততে পারেননি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: