শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী

মিলন কবির।
  • Update Time : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৩০ Time View

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে যশোরের শার্শা উপজেলায় বিপুল ভোটের ব্যাবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতিকের প্রার্থী সোহরাব হোসেন, ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন সালমা।

সোহরাব হোসেন ৩৭৫৭০ ভোট পেয়ে বেসরকারি ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

অপর দিকে ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার ২২৯৬৭ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন সালমা ৪২৬২৩ পেয়ে নির্বাচিত হয়েছে।

মঙ্গলবার(২১ মে)সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে অনুষ্ঠিত হয়েছে শার্শা উপজেলা পরিষদ নির্বাচন।ভোটার উপস্থিত কম হলেও উৎসব মূখর ছিলো ভোটের পরিবেশ।কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে এ নির্বাচন।

এ নির্বাচনে মোট ৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে এবং ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেছে।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী দোয়াত কলম প্রতিকের সোহরাব হোসেন পেয়েছেন ৩৭৫৭০ ভোট এবং আনারস প্রতিকের অহিদুজ্জান পেয়েছে ১২২৯১ ভোট, মোটরসাইকেল প্রতিকের আব্দুল মান্নান মিন্নু পেয়েছেন ৩৯২৯ ভোট ও ঘোড়া প্রতিকের অধ্যক্ষ ইব্রাহীম খলিল পেয়েছেন ১৭৯১ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার তালা প্রতিকে পেয়েছেন২২৯৬৭ ভোট,শাহারীন আলম বাদল টিউবওয়েল প্রতিকে পেয়েছেন ১৩৮৬৬ ভোট,তরিকুল ইসলাম মিলন টিয়া পাখি প্রতিকে পেয়েছেন ৪২১৪ ভোট ও শফিকুল ইসলাম মন্টু চশমা প্রতিকে পেয়েছেন ১৪৪৫৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতিকের প্রার্থী শামীমা খাতুন সালমা পেয়েছেন ৪২৬২৩ ভোট,হাঁস প্রতিকের আলেয়া ফেরদৌস পেয়েছেন ৭৭২৯ ভোট, ও নাজমুন নাহার কল্পনা ফুটবল প্রতিক নিয়ে পেয়েছেন ৫১৬১ ভোট।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: