শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী

মিলন কবির।
  • Update Time : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ১৬ Time View

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে যশোরের শার্শা উপজেলায় বিপুল ভোটের ব্যাবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতিকের প্রার্থী সোহরাব হোসেন, ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন সালমা।

সোহরাব হোসেন ৩৭৫৭০ ভোট পেয়ে বেসরকারি ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

অপর দিকে ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার ২২৯৬৭ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন সালমা ৪২৬২৩ পেয়ে নির্বাচিত হয়েছে।

মঙ্গলবার(২১ মে)সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে অনুষ্ঠিত হয়েছে শার্শা উপজেলা পরিষদ নির্বাচন।ভোটার উপস্থিত কম হলেও উৎসব মূখর ছিলো ভোটের পরিবেশ।কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে এ নির্বাচন।

এ নির্বাচনে মোট ৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে এবং ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেছে।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী দোয়াত কলম প্রতিকের সোহরাব হোসেন পেয়েছেন ৩৭৫৭০ ভোট এবং আনারস প্রতিকের অহিদুজ্জান পেয়েছে ১২২৯১ ভোট, মোটরসাইকেল প্রতিকের আব্দুল মান্নান মিন্নু পেয়েছেন ৩৯২৯ ভোট ও ঘোড়া প্রতিকের অধ্যক্ষ ইব্রাহীম খলিল পেয়েছেন ১৭৯১ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার তালা প্রতিকে পেয়েছেন২২৯৬৭ ভোট,শাহারীন আলম বাদল টিউবওয়েল প্রতিকে পেয়েছেন ১৩৮৬৬ ভোট,তরিকুল ইসলাম মিলন টিয়া পাখি প্রতিকে পেয়েছেন ৪২১৪ ভোট ও শফিকুল ইসলাম মন্টু চশমা প্রতিকে পেয়েছেন ১৪৪৫৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতিকের প্রার্থী শামীমা খাতুন সালমা পেয়েছেন ৪২৬২৩ ভোট,হাঁস প্রতিকের আলেয়া ফেরদৌস পেয়েছেন ৭৭২৯ ভোট, ও নাজমুন নাহার কল্পনা ফুটবল প্রতিক নিয়ে পেয়েছেন ৫১৬১ ভোট।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: