বুধবার, ২৬ জুন ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পানছড়িতে দরিদ্র ও অসহায়দের মাঝে মানবিক সহযোগিতা প্রদান করেছে ৩ বিজিবি লোগাং জোন ঝিনাইদহে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহের বিষয়খালীতে পবিত্র ঈদ-উল আযহার নামাজ আদায় ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার

ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৯ Time View

ঝিনাইদহের মহেশপুর উপজেলার বামনগাছী বেলের মাঠ গ্রামে শাহাজাহান ফকির (৫৭) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার বামনগাছী বেলের মাঠ গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত শাহাজাহান চিশতিয়া তরিকার একজন অনুসারী ছিলেন। বুধবার দুপুরে বামনগাছী বেলে মাঠ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শাহজাহান আলী একই উপজেলার বামনগাছী গ্রামের আতালে মন্ডেলে ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে একই উপজেলার রাজাপুর গ্রামের দুই ব্যাক্তি শাহজাহানের বাড়িতে এসেছিলো। রাতে স্ত্রীকে পাশের রুমে আটকে রেখে শাহজাহানকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। বুধবার সকালে তার অসুস্থ স্ত্রী ঘরের জানালা দিয়ে বাইরে বের হয়ে স্বামীর গলাকাটা লাশ দেখতে পেয়ে প্রতিবেশীদের খবর দেয়। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।
মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, বামনগাছী গ্রামে শাহজান আলী ফকির নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। এমন খবর পেয়ে সেখানে পুলিশ পাঠনো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাল মর্গে পাঠানো হয়েছে। তবে তাকে কে বা কারা হত্যা করেছে তা ময়না তদন্ত শেষে জানা যাবে বলেও জানায় ওই কর্মকর্তা। এঘটনায় মহেশপুর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: