বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ

ডুংরিয়া স্কুল এন্ড কলেজের মেধাবী শিক্ষার্থী আবিদা সুলতানা দেশবাসীকে ইংরেজী নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন

Reporter Name
  • Update Time : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৩১৬ Time View
আমির হোসেন,স্টাফ রিপোর্টার: ইংরেজী নতুন বছরের প্রথম দিনে দেশবাসীসহ তার জন্মস্থানের সহপাঠিসহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা থেকে বার বার বৃত্তিপ্রাপ্ত জয়কলস ইউনিয়নের ডুংরিয়া স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী আবিদা সুলতানা।
সে শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তার জন্মস্থান শান্তিগঞ্জ উপজেলার বৃহত্তর ডুংরিয়াগ্রামবাসীসহ তার সহপাঠি ও সুনামগঞ্জের সর্বস্তরের জনসাধারনকে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সে বলে গেল বছরের দুঃখ বেদনা আর গ্লানি মুছে দিয়ে নতুন বছরকে নতুনভাবে সবাইকে গ্রহন করার আহবান জানায়। সবার জীবনটা যেমন সুখে শান্তিতে ভরে উঠে সেই প্রত্যাশা এই খুদে শিক্ষার্থীর।
 সে উপজেলার ডুংরিয়া গ্রামের সুদূর প্রবাসী ইউরোপিয় ইউনিয়নের  স্থায়ী বাসিন্দা মো. সাবিকুর রহমান সাবিক ও অজ্ঞলী রহমানের কন্যা সন্তান। সে আগামী তিন মাসের মধ্যে উচ্চ শিক্ষা নেয়ার অনুপ্রেরণায় পিতা মাতার সাথে ইউরোপিয় ইউনিয়নে স্থায়ীভাবে বসবাস করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করে। তবে তার ইচ্ছে হলো বিদেশে উচ্চ ডিগ্রি নিয়ে তার স্বদেশ ভূমি বাংলাদেশে এসে জন্মস্থান শান্তিগঞ্জ উপজেলায় অসহায় ও নির্যাতিত মানুষজনের কল্যাণে কাজ করতে চায়। সে সবার দোয়া কামনা করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: