রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত

সুনামগঞ্জের জেলা যথাসময়ে মান সম্মত কাজ করার নির্দেশ দিয়েছেন প্রশাসক।

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ২৮২ Time View

আমির হোসেন, স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন চলমান হাওরের ফসল রক্ষাবাঁধের কাজ যথাসময়ে মান সম্মত ভাবে করতে হবে। কেউ কাজ না করে অনৈতিক সুবিধা নেবে তা কখনোই মেনে নেয়া হবে না । কারণ এই বোরো ফসলের উপর সুনামগঞ্জের মানুষ নির্ভরশীল। জেলা ও উপজেলা কমিটির সদস্যদের এবং ইউএনও ও এস ও দের নিয়মিত বাধঁ পরিদর্শন করার উপর গুরুত্বরোপ করেন।

বাধেঁর কাজ অনেক জায়গাতেই এখনও শুরু না হওয়ায় অসন্তোষ প্রকাশ করে জেলা প্রশাসক বলেন আগামী এক সপ্তাহের মধ্যেই সব কাজ শুরু করে নির্দিষ্ট সময়ের মধ্যেই কাজ শেষ করতে হবে। এ ব্যাপারে কোন ছাড় দেয়া হবেনা। সুনামগঞ্জ জেলায় মোট ৫৭০ টি পিআইসি গঠন হলে ও কাজ শুরু হয়েছে মাত্র ১২০ টির। অনেক জায়গাতে এখনও পিআইসি গঠন ও করা হয়নি। আবার নতুন করে সংশোধিত কিছু পিআইসী অনুমোদনের জন্য উপস্থাপন করা হলে জেলা কমিটির সদস্য গণ সরেজমিন পরিদর্শন করে লিখিত রিপোর্ট দিলে অনুমোদন করার সিদ্ধান্ত গৃহিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ডিডিএলজি মোহাম্মদ জাকির হোসেন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ১ জহুরুল ইসলাম নির্বাহী প্রকৌশলী ২ মোহাম্মদ সামসুদদোহা, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আলী আমজাদ, এড‌ভো‌কেট রইছ উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জেলা শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক এডভোকেট সামছুল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহকারী কমিশনার শিল্পী রানী মোদক, এবং সকল ইউএনও ও এস ও গণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: