শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত

বেনাপোল রিপোটার্স মাল্টিপারপাস কো অপোরেটিভ সোসাইটি লিমিটেড এর উদ্দ্যেগে ঈদ সামগ্রী বিতরন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৩২৭ Time View

মিলন কবির: প্রতি বছরের ন্যায় এবারও আত্নমানবতার সেবায় এগিয়ে এসেছে বেনাপোল রিপোটার্স মাল্টিপারপাস কো অপোরেটিভ সোসাইটি লিমিটেড নামের প্রতিষ্ঠানটি। বৃহস্পতিবার সকালে সংগঠনের নিজস্ব কার্যালয়ে দু:স্থ অসহায় প্রতিবন্ধিও সমিতির সদস্যদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। দুই’শ জন দুঃস্থ গরীব অসহায় মানুষের ঈদ আনন্দকে আরও একটু বাড়াতে বেনাপোল রিপোটার্স মাল্টিপারপাস কো অপোরেটিভ সোসাইটি লিমিটেডের এই আয়োজন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সমবায় কর্মকর্তা এ বি এস আক্কাস আলী, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ও কলেজ শিক্ষক আসাদুজ্জামান আসাদ, বাংলাদেশ প্রতিদিনের বেনাপোল প্রতিনিধি বকুল মাহবুব,দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কাজি শাহজাহান সবুজ, সি এন্ড এফ ষ্টাফ অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক সাজেদুর রহমান,দৈনিক সংবাদ প্রতিনিধি দেবুল কুমার দাস,উপজেলা সমবায় পরিদর্শক আলী হোসেন।

বেনাপোল রিপোটার্স মাল্টিপারপাস কো অপোরেটিভ সোসাইটি লিমিটেডের সহ-সভাপতি রাকিব আহম্মেদের সভাপতিত্বে ও অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধান ও সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট সমবায়ী ও ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি এমএ রহিম। অনুষ্ঠানটি সফল করতে সহযোগিতা করেন সংগঠনের সদস্য রাজু আহম্মেদ,সিমা খাতুন,সেলিনা আক্তার ইভা,সাজেদা খাতুন,বৈশাখী আক্তার, পুতুল ও রিমন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি,সাবান,নুডুলস,ওয়াশিং পাউডার, পেয়াজ,রসুন,ডাল,আলু,লেবু, সবজি ও নগদ অর্থ।

প্রধান অতিথি শার্শা উপজেলা সমবায় কর্মকর্তা এ বি এস আক্কাস আলী বলেন, রিপোটার্স মাল্টিপারপাস সোসাইটি প্রতিটি উৎসব ও দূসময়ে গরীব দুঃখি সাধারণ মানুষের পাশে থেকে নিজেরদেরকে আত্নমানবতার সেবক হিসেবে কাজ করে চলেছে।এভাবে দেশের অন্যান্য প্রতিষ্ঠান ও বৃত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্যে আসাদুজ্জামান আসাদ বলেন,এ সংগঠনটি সম্পূর্ণ একটি অরাজনৈতিক অলাভজনক প্রতিষ্ঠান। ভাল মনের কিছু যুবক এই সংগঠনের হয়ে কাজ করছে। পবিত্র ঈদুল আজহার ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য তাদের এ উদ্যোগ। তিনি সমাজে যারা বিত্তবান আছেন তাদের এমন মহৎ কাজে এগিয়ে আসার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: