শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ

ঝিনাইদহে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশের পৌর শাখার সেত্রেুটারী নিহত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২১০ Time View

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ শহরের খাজুরা গ্রাম থেকে ওয়াজ মাহফিল শুনে বাড়ী ফেরার পথে শহরের ট্রাক টার্মিনাল এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঝিনাইদহ পৌর শাখার সেত্রেুটারী রাশিদুল ইসলাম (৪৫) নামের এক কাপড় ব্যাবসায়ী নিহত হয়েছেন। সেসময় তার দুই ছেলে সুফিয়ান ও হুজাইফা আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।বুধবার রাত ১০টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের ট্রাক টার্মিনাল মসজিদের সামনে এ ঘটনাটি ঘটে। নিহত রাশিদুল ইসলাম ঝিনাইদহ শহরের কাঞ্চনপুর গ্রামের শামসুল হকের ছেলে।

স্থানীয়রা জানায়, ঝিনাইদহ শহরের খাজুরা গ্রামে রাতে ওয়াজ মাহফিল শুনে বাড়ী ফিরছিল তারা। সেসময় পথে বিপরীতগামী আরেকটি মোটরসাইকেল ওই স্থানে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাশেদুল ইসলামসহ তার দুই ছেলে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাশেদুলকে মৃত ঘোষণা করে।
ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ জানান, খবর পেয়ে রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারে পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: