শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ

নাটোরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে ও নাতিসহ একই পরিবারের তিনজনের মৃত্যু

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ২৩১ Time View

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে ও নাতি একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (১৮ নভেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার ডেবরপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন লালপুর উপজেলার বিরোপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম (৬০), তার ছেলে সোহাগ (২৭) ও নাতি ইভান (৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একই পরিবারের তিনজন লালপুর থেকে মোটরসাইকেলযোগে গোপালপুর যাচ্ছিলেন।পথিমধ্যে তারা ডেবরপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা জিএম ট্র্যাভেলসের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সোহাগ ও তার ছেলে ইভানের মৃত্যু হয়।

 

এ সময় স্থানীয়রা সোহাগের বাবা শহিদুল ইসলামকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

যাত্রীবাহী বাসটি জব্দ করলেও চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া বাসটি জব্দ করা হয়। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: