সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু বেনাপোলের কিশোরীর মরদেহ যশোরে উদ্ধার ঝিনাইদহে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত এতিমদের সাথে “শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ” এর ইফতার আয়োজন

মেসির জার্সিতে সাকিব

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ১৮৭ Time View
মেসির জার্সিতে সাকিব
মেসির জার্সিতে সাকিব

আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্স নয়, কাতারের লুসাইল স্টেডিয়ামেও নয়, ঢাকায় মিরপুরের হোম অফ ক্রিকেটে দেখা গেলো বিশ্বকাপ জয়ী তারকা লিওনেল মেসিকে! অবাক করা বিষয় হলো মেসির জার্সিতে দেখা গেছে বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানকে। ঐচ্ছিক অনুশীলনের সময় সতীর্থদের সাথে অনেক সময় ধরেই ফুটবল খেলেছেন তিনি। দিয়েছেন গোলও। দীর্ঘ ৩৬ বছরের শিরোপা খরার অবসান ঘটিয়ে চ্যাম্পিয়ন হয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা। তাই, প্রিয় খেলোয়াড় মেসিকে এক মুহূর্তেও ভুলতে চাচ্ছেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আর্জেন্টিনার জার্সিতে মিরপুর মাতালেন সাকিব-ছবি সংগৃহীত

আর্জেন্টিনার জার্সিতে মিরপুর মাতালেন সাকিব

ফুটবলের মহাজজ্ঞ শেষ হলেও তার রেশ কাটেনি এক বিন্দুও। ফুটবলে জ্বরে এখনো ভাসছে গোটা বিশ্ব। কেননা ৩৬ বছর পর প্রিয় দল আর্জেন্টিনা পেয়েছে অধরা ট্রফির দেখা। অবশেষে হাসি ফুটেছে ভক্ত সমর্থকদের মাঝে। তাদের মধ্যে অন্যতম বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। ট্রফি জয়ের দিনেই রাতেই অবশ্য গাড়ি নিয়ে বেড়ানো বেজায় খুশি সাকিবকে রাস্তায় নামতে দেখেছিলেন ভক্তরা।এদিন মেসির ১০ নাম্বার জার্সি গায়ে জড়িয়ে অনুশীলনের সময় ফুটবল খেলেছেন সাকিব। তার সঙ্গে খেলেছেন লিটন দাস, মুশফিকুর রহিম, খালেদ মাহমুদ, সোহান, মেহেদি মিরাজসহ দলের বাকি খেলোয়াড় ও কোচিং স্টাফরা। শুধু খেলেই যাননি সাকিব করেছেন ১টি গোলও।

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

এক পর্যায় দেখা যায়, বল না পেয়ে বেশ কিছু ফাউলও করেছেন সাকিব। যার স্বীকার হয়েছেন মুশফিক। তবে শুধুই যে একচেটিয়া আধিপত্য দেখিয়ে ফাউল করে গেছেন তা বললেও ভুল হবে। সাকিবকেও ট্যাকেল করা হয়েছে কয়েকবার। কিন্তু রেফারির সাড়া না পাওয়ায় উঠে দাঁড়িয়ে চালিয়ে গেছেন খেলাটাও।

মুশফিক-সাকিবদের এই ফুটবল প্রেম অবশ্য সবার জানা। বিকেএসপিতে থেকেই ফুটবলটা ভালোই খেলতেন দুজনই।

তবে ফুটবলের মাঝে ক্রিকেটা ভুলেননি সাকিব। জাতীয় দলের জার্সিতে অনুশীলন করেছেন ব্যাটিং। কেননা ভারতের বিপক্ষে ঢাকা টেস্টে ভালো করতে সাকিব আল হাসানকে জ্বলে উঠতে হবে মেসির মতন করেই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: