শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত

ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি।
  • Update Time : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১৫ Time View

ঝিনাইদহের সদর উপজেলার মহিষাকুন্ডু গ্রামে পানের বরজ ও বসত বাড়িতে আগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার (২২মার্চ) দুপুরে সদরের মহিষাকুন্ডু গ্রামে পানের বরজ ও বসত বাড়িতে এ ঘটনা ঘটে । খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনে।

ঝিনাইদহ ফয়ার সার্ভিসের ইন্সেপেক্টর তানভির হাসান জানান, সোমবার (২২মার্চ) দুপুরে মহিষাকুন্ডু গ্রামের চাদ আলীর রান্না ঘরের চুলা থেকে বাড়িতে আগুন লেগে যায়। পরে আগুন বাড়ির পাশের পানের বরজে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

ততক্ষনে চাদ আলীর বসত বাড়িসহ ৫ জন কৃষকের মাঠের ৫ বিঘা পানের বরজ পুরে ভস্মিভূত হয়। তবে কি পরিমান ক্ষতি হয়েছে তা তদন্ত শেষে জানা যাবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: