বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত

ইত্যাদি খ্যাত কণ্ঠশিল্পী আকবর আর নেই

Reporter Name
  • Update Time : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২৫৮ Time View

জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে পরিচিতি পাওয়া যশোরের রিকসা চালক কণ্ঠশিল্পী আকবর মারা গেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রবিবার দুপুরে  রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন আকবরের স্ত্রী কানিজ ফাতেমা।
ফাতেমা জানিয়েছেন,হাজার চেষ্টা করেও  মানুষটাকে আর ধরে রাখতে পারলাম না। অবশেষে আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেল। সবাই দোয়া করবেন আমার স্বামীর জন্য।

প্রায় দুই সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি ছিলেন আকবর। রাজধানীর বারডেম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন তিনি। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ৯ নভেম্বর সকালে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
আকবরের দুই কিডনি নষ্ট হয়ে যাওয়ায় শরীরে পানি জমে তার ডান পা নষ্ট হওয়ায় অস্ত্রোপচারের মাধ্যমে সেই পা কেটে ফেলা হয়। পা কাটার পর তার কিডনি ও লিভারের সমস্যা আরও বেড়ে যায় বলে জানান তার স্ত্রী। এর আগে কয়েকদফা ভারতে চিকিৎসা হয় তার। পা কেটে ফেলার আগেও ভারতে তার চিকিৎসার জন্য নেয়ার চেষ্টা চলছিলা।
দীর্ঘদিন ধরে অসুস্থ আকবর আলী গাজী ডায়াবেটিস ও কিডনির জটিলতা জটিলতা নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন।

রিক্সা চালক থেকে ‘ইত্যাদি’র মাধ্যমে দেশ বিদেশে গায়ক হিসেবে পরিচিতি পান আকবর। ইত্যাদিতে তার গাওয়া গান ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে, ফিরবে না সেতো আর কারও আকাশে’- কিশোর কুমারের গানটি গেয়ে জনপ্রিয়তা পান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: