রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান মে দিবসের আলোচনা সভা শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত

দিল্লির জিমে ২১ বছর বয়সী তরুণীকে গণধর্ষণ!

Reporter Name
  • Update Time : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৩৯২ Time View

ভারতের দিল্লির বুদ্ধ বিহারের একটি জিমে ২১ বছর বয়সী তরুণীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। শুক্রবার বিষয়টি জানায় দিল্লি পুলিশ। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়েছে, তরুণীকে হুমকি দিয়ে ধর্ষণ করেন মোট তিনজন। অভিযুক্তদের মধ্যে একজন সেই তরুণীর নিয়োগকর্তা, অপরজন ১৭ বছর বয়সী কিশোর। শুক্রবার অভিযুক্ত তিনজনকেই গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, কিশোরটিকে পাশের রাজ্য থেকে আটক করা হয়।পুলিশ জানিয়েছে, গ্রেফতার বাকি ব্যক্তিরা হলেন জিমের ৩৯ বছর বয়সী মালিক, এক কারখানার ৩৫ বছর বয়সী মালিক। জানা গেছে, গ্রেফতার ৩৫ বছর বয়সী কারখানা মালিকের অধীনেই কাজ করতেন নির্যাতিত তরুণী।

 

পুলিশের ডেপুটি কমিশনার (রোহিনী) প্রণব তায়াল বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, ৫০৯, ৩২৩ এবং ৫০৬ ধারার অধীনে গণধর্ষণ, যৌন হয়রানি, আক্রমণ এবং অপরাধমূলক ভয় দেখানোর পরিপ্রেক্ষিতে মামলা নথিভুক্ত করা হয়েছে।

জানা গেছে, নির্যাতিতা নিজের স্বামীকে সঙ্গে নিয়ে পুলিশে গিয়ে বৃহস্পতিবারই অভিযোগ দায়ের করেন। নির্যাতিতা অভিযোগ করেন, তার বস এবং আরও দুজন তাকে ধর্ষণ করার পর হুমকি দিয়েছেন, তিনি যদি পুলিশে যান, তাহলে তাকে প্রাণে মেরে ফেলা হবে। নির্যাতিতা নিজের অভিযোগে জানান, বৃহস্পতিবার কারখানায় কাজ শেষ করে বাড়ি ফিরলে তার বস তাকে জিমে আসতে বলেন সেখানে সাফাই কাজের

জন্য। তার বস জানান, জিমটি তার বন্ধুর। সেখানে যেতেই জিমের দরজা বন্ধ করে দিয়ে তার ওপর চড়াও হন তিনজন। বাধা সত্ত্বেও ধর্ষণের শিকার হন সেই তরুণী।

এসএন বাংলা নিউজ/জুনাইদ আহমেদ

সূত্রঃবাংলাদেশ প্রতিদিন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: