শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বিদায় নিলেন যশোর থেকে

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৩০৭ Time View

যশোর জেলা থেকে বিদায় নিলেন সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন। খুলনা শহীদ শেখ আবু নাসেরে পরিচালক হিসাবে যোগদান করবেন তিনি।

এদিকে নতুন সিভিল সার্জন ডা. বিপ্লব কান্তি বিশ্বাস দায়িত্ব গ্রহণ না করা পযন্ত ভারপ্রাপ্ত সিভিল সার্জন হিসাবে ডেপুটি সিভিল সার্জন ডা. সাইনূর সামাদ দায়িত্ব পালন করবেন।

রোববার (৯ জানুয়ারি) শেষ কর্মদিবসে ব্যস্তসময় পার করলেন তিনি। যশোরে সিভিল সার্জন হিসাবে দায়িত্ব গ্রহণের পর তিনি জেলা স্বাস্থ্য বিভাগের উন্নয়নের কাজ করেন। করোনাকালে তিনি দক্ষতার সাথে জেলার মানুষকে সেবা প্রদান করতে সক্ষম হন।

ক্লিনিক গুলোকে ৫০ ভাগ স্বাস্থ্য বিধি নিয়ন্ত্রণসহ সেবার মান বৃদ্ধি করেন। এদিকে কর্মদিবসে পদোন্নতি জনিত বদলির কারনে অফিসের চিকিৎসক-কর্মকর্তা, কর্মচারী, মেডিকেল রিপোর্টাস ইউনিট, ইউএইচ এন্ড এফপিও ফোরাম, সদর উপজেলা, কেশবপুর ও শার্শা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফবৃন্দ তাকে বিদায় সংবর্ধনা জানান।

উল্লেখ যে, তিনি ১৯৯৭ সালে ঢাকা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। পরে ২০তম বিসিএস স্বাস্থ্য পাস করে প্রথম ২০০১ সালে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের মাধ্যমে কর্মজীবনে প্রবেশ করেন। পরে মেডিকেল অফিসার হিসাবে শালিকা ও চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করেন।

২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, একই সালে সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্ত¡াবধায়ক, ঢাকা জেলার সিভিল সার্জন ও সাতক্ষীরা সিভিল সার্জন হিসাবে দায়িত্ব পালন করেন।

পরে ২০২০ সালের ১৬ জানুয়ারি তিনি যশোরের সিভিল সার্জন হিসাবে যোগদান করেন। ২০২১ সালে তিনি উপ-পরিচালক হিসাবে স্বাস্থ্য অধিদপ্তরে পদোন্নতি পান। কিন্তু করোনার কারনে তিনি জেলা সিভিল সার্জনের চলতি দায়িত্ব পালন করা অবস্থায় ২০২২ সালের ৩ জানুয়ারি পদোন্নতি পান।

আগামী ১১ জানুয়ারি তিনি নতুন কর্মস্থল খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে যোগদান করবেন। এ উপলক্ষে রোববার তিনি যশোর কর্মস্থলে শেষ কর্মদিবস পালন করলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: